Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

মানহানি মামলায় খালাস পেলেন তারেক রহমান

১৯ সেপ্টেম্বর, ২০২৪ ২:৫৯ অপরাহ্ণ
মানহানি মামলায় খালাস পেলেন তারেক রহমান
নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জে ছাত্রলীগ নেতার করা মানহানি মামলা থেকে খালাস পেয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল আলীম এ আদেশ দেন। জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আসাদুজ্জামান খান তুহিন বাদী হয়ে মামলাটি করেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৫ ডিসেম্বর লন্ডনের একটি পত্রিকায় তারেক রহমানের সাক্ষাৎকারকে কেন্দ্র করে মানহানির অভিযোগ আনেন স্থানীয় ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট আসাদুজ্জামান খান তুহিন। পরে তিনি বাদী হয়ে হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-৪ এ মানহানির মামলা করেন। মামলাটি দীর্ঘ ১০ বছর ধরে আইনি মোকাবিলা করেন বিএনপির আইনজীবীরা। অবশেষ বৃহস্পতিবার তারেক রহমানকে খালাস দেন বিচারক।

মামলার রায়ে সন্তোষ প্রকাশ করে আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট নুরুল ইসলাম জানান, রাজনৈতিক হয়রানি ও প্রতিহিংসার বশবর্তী হয়ে এ মামলা করা হয়েছিল। মামলার তথ্য-উপাত্ত সঠিক ছিল না। যে কারণে আইনি মোকাবিলার মাধ্যমে আজকে রায় আমাদের পক্ষে এসেছে। আওয়ামী লীগের ইন্ধনে ছাত্রলীগ নেতা তারেক রহমানকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা অভিযোগ দিয়ে মামলা করেছিলেন।

বিএইচ

শেয়ার