Top

খুলনায় ২৪ ঘণ্টায় আরও ১০ জনের মৃত্যু

২১ জুন, ২০২১ ১:২৭ অপরাহ্ণ
খুলনায় ২৪ ঘণ্টায় আরও ১০ জনের মৃত্যু

খুলনার তিনটি হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ১০ জনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেলের অভ্যন্তরে স্থাপিত ১৩০ শয্যার করোনা ডেডিকেটেড হাসপাতালের মুখপাত্র ডা. সুহাস রঞ্জন হালদার জানান, সেখানে গত ২৪ ঘণ্টায় রেড জোনে চারজনের ও ইয়েলো জোনে একজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রেড জোনে থাকা তিনজন খুলনার ও একজন বাগেরহাটের বাসিন্দা। রেড জোনে মারা যাওয়া ব্যক্তিরা হলেন খুলনার আইয়ুব শেখ (৫৬), আলমগীর খান (৫৯), নিত্যন্দ বিশ্বাস (৫৫) ও বাগেরহাটের খান তৈয়ক আলী (৭৫)।

ডা. সুহাস রঞ্জন আরও জানান, হাসপাতালে মোট ১৬১ জন করোনা রোগী চিকিৎসাধীন। এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঁচজন, বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চারজন এবং খুলনা ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে একজন চিকিৎসাধীন ছিলেন।

এ ছাড়া খুলনা ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় অপর একজনের মৃত্যু হয়। হাসপাতালটির মুখপাত্র ডা. রাশিদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। এদিকে, আগামীকাল মঙ্গলবার থেকে সাত দিনের জন্য খুলনা জেলাজুড়ে ‘কঠোর লকডাউন’শুরু হবে। ট্রেন, গণপরিবহণসহ সব ধরনের যানবাহন চলাচল এবং দোকানপাট বন্ধ থাকবে।

শেয়ার