Top

খুলনায় ২৪ ঘন্টায় ৩৯ জনের প্রাণহানি

০৭ আগস্ট, ২০২১ ২:৪০ অপরাহ্ণ
খুলনায় ২৪ ঘন্টায় ৩৯ জনের প্রাণহানি

খুলনা বিভাগে ফের বাড়ছে মৃত্যু। গত ২৪ ঘন্টায় খুলনা বিভাগে করোনায় আক্রান্ত হয়ে আরও ৩৯ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৪২৮ জনের। শনিবার (৭ আগস্ট) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডাক্তার জসিম উদ্দিন হাওলাদার এ তথ‌্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার দুপুর ১২টা থেকে শনিবার দুপুর ১২টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় ৩৯ জন মারা যান। এর আগে শুক্রবার (৬ আগস্ট) বিভাগে ৩৬ জন মারা যান। এছাড়া খুলনা বিভাগে করোনায় মোট ২ হাজার ৬২৯ জন মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে ৯৮ হাজার ৮৮২ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৭ হাজার ৩২৭ জন।

স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ কুষ্টিয়া ও যশোরে ১০ জন করে মারা গেছেন। কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়েছেন ৭৫ জন এবং যশোরে আক্রান্ত হয়েছেন ১১৫ জন। এছাড়া, খুলনা মৃত্যু ৯ ও আক্রান্ত ৯০, বাগেরহাটে কেউ মারা যায়নি, আক্রান্ত ১০ জন, সাতক্ষীরায় কেউ মারা যায়নি, আক্রান্ত ২০ জন, নড়াইলে মৃত্যু ১ ও আক্রান্ত ১১ জন, মাগুরায় মৃত্যু ১ ও আক্রান্ত ৩৯ জন, ঝিনাইদহে মৃত্যু ১ ও আক্রান্ত ২৫ জন, চুয়াডাঙ্গায় মৃত্যু ৩ ও আক্রান্ত ৯ জন এবং মেহেরপুরে মৃত্যু ৪ ও আক্রান্ত হয়েছেন ৩৪ জন।

শেয়ার