Top

মানুষের দুয়ারে দুয়ারে উন্নয়ন পৌঁছে দিয়েছেন শেখ হাসিনা

২৬ সেপ্টেম্বর, ২০২১ ৫:৫২ অপরাহ্ণ
মানুষের দুয়ারে দুয়ারে উন্নয়ন পৌঁছে দিয়েছেন শেখ হাসিনা
দিনাজপুর প্রতিনিধি :

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি তথ্য প্রযুক্তি, শিক্ষা, স্বাস্থ্য, রাস্তা, ব্রীজ-কালভার্ট সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে চিত্র তুলে ধরে বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে উন্নয়নের মাধ্যমে দেশের আমুল পরিবর্তন এনেছে। বিএনপি-জামাতের রেখে যাওয়া ভঙ্গুর, রাস্তা-ঘাট, কালভার্ট, ব্রীজ নির্মান ও সংস্কারের উপর গুরুত্ব দিয়েছে। প্রত্যন্তগ্রামাঞ্চল থেকে সারাদেশে যোগাযোগ ব্যবস্থা ও বিদ্যূতের উন্নয়ন হওয়ায় দেশের মানুষের উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের কথা চিন্তা না করে দেশ ও দেশের মানুষের কথা চিন্তা করেছে। কিভাবে দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাবে। দেশের মানুষকে শান্তিতে রাখবে। শুধু তাই নয় দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন এখন স্বপ্ন নয় বাস্তবে রুপ নিয়েছে। দেশে ও বিদেশের মাটিতে বসে বিএনপি এখনো এসব উন্নয়নকে বাধাগ্রস্থ করতে ষড়যন্ত্র করছে। তবে কোন লাভ হয় নি। উন্নয়ন এখন মানুষের দুয়ারে দুয়ারে নিয়ে গেছে শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনায় আলোকিত হবে দেশ। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে একটি উন্নত সোনার বাংলাদেশ।

রোববার (২৬ সেপ্টেম্বর) হুইপ ইকবালুর রহিম এমপি ১ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর সদর উপজেলার ১০নং কমলপুর ইউনিয়নের মাকিহারী উচ্চ বিদ্যালয়ের আনুভুমিক সম্প্রসারণকৃত ৩য় তলা একাডেমীক ভবনের উদ্বোধন ও ১ কোটি ০৪ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর সদর উপজেলার ৭নং উথরাইল ইউনিয়নের গোদাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সম্প্রসারণকৃত ২য় ও ৩য় তলা একাডেমীক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এরপর হুইপ ইকবালুর রহিম এমপি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের সর্বস্তরের মানুষের খোঁজ খবর নেন।

পৃথক পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, দিনাজপুর শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শাহীনুর ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল আউয়াল, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, ১০নং কমলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজেদুর রহমান সরকার জুয়েল, ৮নং শংকর পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসাহাক চৌধুরী, কমলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইব্রাহীম, সাধারন সম্পাদক আহচান হাবীব সরকার, ৭নং উথরাইল ইউনিয়নের চেয়ারম্যান আনিসুল রহমান, উথরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ মোঃ আনারুল ইসলাম, সাধারন সম্পাদক মমিনুল ইসলামসহ অন্যান্যরা।

শেয়ার