Top

মাদ্রাসা ছাত্রকে জবাই করে হত্যার চেষ্টা, সহপাঠী গ্রেপ্তার

৩০ অক্টোবর, ২০২১ ৫:০১ অপরাহ্ণ
মাদ্রাসা ছাত্রকে জবাই করে হত্যার চেষ্টা, সহপাঠী গ্রেপ্তার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় শাহরিয়ার ইসলাম সৌরভ (১৬) নামের এক মাদ্রাসা ছাত্রকে জবাই করে হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় সহপাঠী মাহমুদুল হাসান (১৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাহমুদুল হাসান তাড়াশ উপজেলার কোহিত তেতুলিয়া গ্রামের হাফেজ মোহাম্মদ হায়দার আলীর ছেলে।

তাড়াশ থানার ওসি ফজলে আশিক মামলার বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করে জানান, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার পিপলা গ্রামের মহসীন আলীর ছেলে শাহরিয়ার ইসলাম সৌরভ তাড়াশ উপজেলার মনোহরপুর গ্রামে জায়গির থেকে দিঘরিয়া দারুল উলুম ইসলাহুল মুসলিমিন কওমি মাদ্রাসায় পড়াশুনা করতো। মোবাইল গেমস খেলা নিয়ে সহপাঠী মাহমুদুল হাসানের সাথে তার বিরোধ চলছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মাদ্রাসা থেকে পার্শ্ববর্তী মনোহরপুর গ্রামে জায়গির বাড়ি যাওয়ার পথে মাহমুদুল তার সহপাঠী শাহরিয়ারকে ধারাল ছুরি দিয়ে জবাই করে হত্যার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে মাহমুদুল হাসান পালিয়ে যায়।

খবর পেয়ে মাদ্রাসার শিক্ষক ও ছাত্ররা স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে ভর্তি করা হয়। এ ব্যাপারে শুক্রবার সন্ধ্যায় থানায় মামলা দায়েরের পর রাতে অভিযান চালিয়ে মাহমুদুল হাসানকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার