Top

কোম্পানীগঞ্জে কাভার্ড ভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

৩১ অক্টোবর, ২০২১ ৪:৫৫ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে কাভার্ড ভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় নবনির্মিত বাইপাস সড়কে কাভার্ড ভ্যান-সিএনজি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দু’জন নিহত হয়েছেন। এসময় সিএনজি চালক ও শিশুসহ আহত হয়েছে ৪জন।

রোববার (৩১ অক্টোবর) দুপুর আড়াইটায় বসুরহাট বাইপাস সড়কের রামদী এলাকায় এ সড়ক দুঘটনা ঘটে। এঘটনায় কাভার্ড ভ্যানসহ চালককে পুলিশ আটক করেছে। কাভার্ড ভ্যান চালক মো. মাছুম ভুইয়া (২৯) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মো. ইউছুপের ছেলে।

নিহতরা হলেন, উপজেলার শাহজাদপুর গ্রামের বগালা মেস্ত্রি বাড়ীর মৃত মতিলাল সূত্রধরের ছেলে নয়ন সূত্রধর (৪৫), একই বাড়ীর কান্তি কুমার সূত্রধরের মেয়ে চন্দনা রানী সূত্রধর (২৫)।

আহতরা হলেন, নিহত চন্দনার ১৮ মাস বয়সের শিশু কন্যা অর্পনা সূত্রধর, তার ভাই বিধান সূত্রধর (১৯), একটি বাড়ীর পরিমল সূত্রধরের ছেলে শিমুল সূত্রধর (১৭) ও ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অজ্ঞাত সিএনজি চালক (৩৫)। গুরুতর আহত বিধানকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং শিমুলকে মুমুর্ষ অবস্থায় ঢাকায় নেয়া হয়েছে।

দূর্ঘটনায় নিহত নয়ন সূত্রধরের ভাই জয়ন্ত্র সূত্রধর জানান, তারা সকলে সিএনজি যোগে তার চাচাতো বোন নিহত চন্দনা রানী সূত্রধরের স্বামীর বাড়ী চাঁদপুর জেলার হাজীগঞ্জ থেকে কোম্পানীগঞ্জ উপজেলায় শাহজাদপুর গ্রামে নিজ বাড়ী আসছিল। বসুরহাট বাইপাস সড়ক অতিক্রম করার সময় এ দূর্ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, দূর্ঘটনাস্থল থেকে লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার