Top

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

০২ নভেম্বর, ২০২১ ২:৩৭ অপরাহ্ণ
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২ নভেম্বর) সকালে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জের বিপুলাসার বিহড়া এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—মনোহরগঞ্জ উপজেলার সাইকচাইল গ্রামের রুহুল আমিন (৬৫), শেফালী আক্তার (৫৫), একই গ্রামের মাসুদ আলমের মেয়ে সায়মা মুনতাহা (২২) এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ডুবাচাইল গ্রামের মৃত কবিরুল ইসলামের ছেলে মো. লিটন ইসলাম (৫৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জের বিপুলাসার বিহড়ায় অটোরিকশায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ তিন জন নিহত হন। তারা অটোরিকশার যাত্রী ছিলেন।

এর আগে সকালে পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় কাভার্ডভানের চাপায় সংবাদপত্রবাহী মাইক্রোবাস দুমড়ে -মুচড়ে যায়। এ সময় চালক লিটন নিহত হন।

লাকসাম হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান জানান, নোয়াখালী থেকে ঢাকাগামী একুশে পরিবহনের একটি বাস একই অভিমুখী হিমাচল পরিবহনের বাসকে অতিক্রম করতে যায়। এ সময় অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। এতে অটোরিকশায় থাকা রুহুল আমিন ও তার স্ত্রী শেফালী আক্তার মারা যান। আহত হন সায়মা মুনতাহা। দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিকশাচালক। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত বাস ও লাশ উদ্ধার করেছে বলে জানান মাসুদুর রহমান।

 

শেয়ার