Top

নতুন বছরের শুরুতেই তিশমার চমক

০১ জানুয়ারি, ২০২৩ ৪:১৪ অপরাহ্ণ
নতুন বছরের শুরুতেই তিশমার চমক
বিনোদন ডেস্ক :

পপ গায়িকা তিশমার ১৮তম নতুন একক অ্যালবাম প্রকাশ পেল। ‘এক্সএক্স’ শিরোনামে অ্যালবামটি পাওয়া যাচ্ছে গায়িকার নিজস্ব ওয়েবসাইটে এবং অন্যান্য অনলাইন প্ল্যাটফর্মে।

অ্যালবামে মোট ১০টি গান রয়েছে। সবগুলো গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তিশমা নিজেই। উল্লেখযোগ্য গানগুলো হলো- ‘এক্সএক্স’, ‘অনলি লাভ উইল উইন দিস ওয়ার’, ‘মেক ইউর চয়েস’, ‘অলওয়েজ ইন উইর হার্ট’, ‘মাই জেনারেশন’, ‘নো টাইম ফর গুডবায়’ ও ‘আই গট মি’। সঙ্গে থাকবে সারপ্রাইজ বোনাস ট্র্যাকও।

তিশমা জানান, ‘অনলি লাভ উইল উইন দিস ওয়ার’ গানটি মূলত জলবায়ু পরিবর্তনের বিষয়কে উপজীব্য করে বানানো হয়েছে।

গায়িকা বলেন, ‘আমি শৈশব থেকেই পরিবেশগত কারণের সঙ্গে জড়িত এবং বিষয়টি আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি বাংলাদেশে জলবায়ু পরিবর্তন সম্পর্কে আরও সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে আমাদের যুদ্ধ নিয়ে এই গানটি লিখেছি।’

এর আগে প্রকাশ পাওয়া তিশমার জনপ্রিয় অ্যালবামগুলো হলো- ‘তারা’, ‘চাঁদ’, ‘সূর্য, ‘বাউলা প্রেম’, ‘শ্যাম রাখি না কুল রাখি’, ‘মাটির পুতুল’, ‘ছলনার দাবা’, ‘এক্স-ফ্যাক্টর’, ‘এক্সপেরিমেন্ট’, ‘হিপনোটাইজড’, ‘রয়্যালিটি’ ইত্যাদি।

গায়িকার জনপ্রিয় গানের তালিকায় রয়েছে- ‘কাকা ল জাইগা”, ‘চান্দের মেয়ে জোসনা’, ‘রক রাজকন্যা’, ‘বাউলা প্রেম’, ‘ওহ মাই লাভ’, ‘প্রজাপতি, ‘দিগি দিগি দম দম’, ‘চান্দের বুড়ি’, ‘বৃষ্টি তোমার পায়ে ধরি’, ‘স্বপ্নের শহর ঢাকা’, ‘বাঁশিওয়ালাহ’, ‘নিরিখ বান্ধর’, ‘রঙ্গিলা বন্ধু’, ‘শাট আপ ইউ আর নট মাই বয়ফ্রেন্ড’ ইত্যাদি।

 

 

শেয়ার