Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আগামীকাল স্বাস্থ্যবিধি মেনে বিজিএমইএ’র ভোট

০৩ এপ্রিল, ২০২১ ৪:১৬ অপরাহ্ণ
আগামীকাল স্বাস্থ্যবিধি মেনে বিজিএমইএ’র ভোট

স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হবে তৈরি পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারকদের শীর্ষ সংগঠন বিজিএমইএ’র নির্বাচন। করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নেয়ার ফলেই সরকারের লকডাউনের মাঝেই এ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এক্ষেত্রে সবাইকে মাস্ক পরে যাওয়ার অনুরোধ জানিয়েছেন নির্বাচন পরিচালনা বোর্ড। নির্বাচনে ঢাকা অঞ্চলে ভোটার ১৮৫৩ জন এবং চট্টগ্রাম অঞ্চলের ভোটার ৪৬১ জন। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচন বোর্ডের একটি সূত্র জানায়, আগামীকালের নির্বাচনে করোনা প্রটোকল মেনে সাংবাদিকদের প্রবেশের অনুমোদন থাকবে। একই সঙ্গে সাংবাদিকদের জন্য আলাদা বুথ স্থাপন করা হবে এবং বোর্ড প্রতি ঘণ্টায় আপডেট দেবে।

সবাইকে মাস্ক পরে যাওয়ার অনুরোধ জানানো হয়েছে। এছাড়াও ভোটারদের নির্ধারিত সময়ে স্বাস্থ্যবিধি মেনে ভোট দিতে যাওয়ার অনুরোধ জানানোর পাশাপাশি প্রার্থীদের সমর্থকদের অযথা জটলা না করারও অনুরোধ জানিয়েছে বোর্ড।

এর আগে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় এ নির্বাচন নিয়ে কিছুটা দ্বিধা দেখা দিয়েছিল। যার পরিপ্রেক্ষিতে এ বিষয়ে সিদ্ধান্ত নিতে গত বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিদ্বন্দ্বিতাকারী দুই প্যানেলের নেতাদের সঙ্গে বৈঠকে বসে নির্বাচন বোর্ড। উভয়পক্ষই পূর্বনির্ধারিত সময়েই নির্বাচন অনুষ্ঠানের পক্ষে মত দেয়।

শেয়ার