Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

উপায় ও ভূমি মন্ত্রণালয়ের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

২৬ মে, ২০২১ ৭:৩০ অপরাহ্ণ
উপায় ও ভূমি মন্ত্রণালয়ের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায়-এর সাথে ভূমি মন্ত্রণালয়ের একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। এই চুক্তির ফলে বাংলাদেশের জনগণ ভূমি সংক্রান্ত বিভিন্ন ফি উপায়-এর মাধ্যমে পরিশোধ করতে পারবে।

বুধবার (২৬ মে) উপায়-এর ব্যবস্থাপনা পরিচালক সাইদুল হক খন্দকার এবং ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) প্রদীপ কুমার দাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে চুক্তিটিতে স্বাক্ষর করেন।

এ সময় ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এই সমঝোতা চুক্তির ফলে উপার ব্যবহারকারীরা ভবিষ্যতে ভূমির বিভিন্ন ফি যেমন ই-পরচা (খতিয়ান), ই-মিউটেশন (নামজারী), ভূমি উন্নয়ন কর তথা জমির খাজনা উপায়-এর মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

উপায়, ইউসিবি’র একটি মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস প্রদানকরাী সাবসিডিয়ারী প্রতিষ্ঠান। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তাফিজুর রহামান পিএএ, উপ-সচিব জাহিদ হোসের পনির, ইউসিবি’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারী এটিএম তাহমিদুজ্জামান এফসিএস, ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সেকেন্দার-ই-আজম, উপায়-এর ডিরেক্টর, বিজনেস সেলস সাদ করিম সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার