Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এমারসনকে দলে ভেড়াল টটেনহ্যাম

৩১ আগস্ট, ২০২১ ৩:২৬ অপরাহ্ণ
এমারসনকে দলে ভেড়াল টটেনহ্যাম

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনায় এসে খুব বেশিদিন থাকতে পারেননি ব্রাজিলিয়ান রাইটব্যাক এমারসন রয়্যাল। কাতালানদের ছেড়ে ইংলিশ ক্লাব টটেনহ্যামে যোগ দিয়েছেন বার্সার এ সাবেক তারকা।

২০১৯ সালে ব্রাজিলিয়ান ক্লাব অ্যাতলেটিকো মিনেইরো থেকে বার্সায় যোগ দেয়া এমারসনকে দলে ভেড়ানোর দৌড়ে টটেনহ্যামের পাশাপাশি ছিল আর্সেনালও। কিন্তু স্পার্সরা খুব তাড়াতাড়ি আলোচনা করে ব্রাজিলিয়ান এ তারকাকে দলে ভিড়িয়ে নেয়। বার্সেলোনার দেয়া ৩১ মিলিয়ন ইউরোর প্রস্তাবে রাজি হয়ে এমারসনকে দলে নেয় ইংলিশ ক্লাবটি।

বার্সেলোনায় যোগ দিয়ে প্রথম দু’বছর রিয়াল বেতিসে ধারে ছিলেন ব্রাজিলিয়ান এ তারকা। বেতিস কোচ ম্যানুয়েল পেল্লেগ্রিরিনির অধিনে থেকে দলটিকে ইউরোপা লিগের গত আসরে কোয়ালিফাই করানোয় অবদান রাখেন এমারসন।

শেয়ার