Top

চাঁদপুরে বিএনপির সম্মেলনকে কেন্দ্র করে সাধারণ সম্পাদক প্রার্থীর বাড়ি ভাংচুর

২৯ মার্চ, ২০২২ ৪:১৬ অপরাহ্ণ
চাঁদপুরে বিএনপির সম্মেলনকে কেন্দ্র করে সাধারণ সম্পাদক প্রার্থীর বাড়ি ভাংচুর
চাঁদপুর প্রতিনিধি :
 
চাঁদপুর জেলা বিএনপির সম্মেলনকে কেন্দ্র করে সাধারণ সম্পাদক প্রার্থী দেওয়ান মো. শফিকুজ্জামানের বাড়িতে হামলা ও ভুংচুরের ঘটনা ঘটেছে।
 মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে শহরের বিটি রোডস্থ তার নিজ বাড়ি হাবিব ভিলায় এ হামলার ঘটনাটি ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। মনোনয়নপত্র প্রত্যাহার না করায় ছাত্রদলের একটি গ্রুপ এই হামলা করেছে বলে অভিযোগ করেছেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক প্রার্থী দেওয়ান মো. শফিকুজ্জামান।এদিকে দুপুর ৩টায় চাঁদপুর সদর মডেল থানার এসআই আঃ কুদ্দুস সঙ্গীয় সদস্যদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।দেওয়ান শফিকুজ্জামান চাঁদপুর জেলা বিএনপির বর্তমান আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক, সদর থানা বিএনপির সাবেক ২ বারের সভাপতি এবং চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

হামলার বিষয়ে সাধারণ সম্পাদক প্রার্থী দেওয়ান শফিকুজ্জামান জানায়, চাঁদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী, যুগ্ম সম্পাদক সোহেল ওরফে নায়ক সোহেলের নেতৃত্বে ১০টি মোটরসাইকেল ও অটোরিক্সা নিয়ে একটি গ্রুপ আমার বাস ভবনে হামলা করে।

তারা অকথ্য ভাষায় গালাগাল করে ইট-পাটকেল নিক্ষেপ করে বাড়ির দরজা-জানালা ভাংচুর করে ও সিঁড়ি বেয়ে উপরে উঠার চেস্টা করে। তারা আমাকে
নির্বাচনে সাধারণ সম্পাদক পদ থেকে সড়ে দাঁড়ানোর জন্য গত কয়েকদিন ধরে মোবাইলে হুমকি-ধমকি প্রদান করছে। আমার ভোটারদেরও হুমকি দেওয়া হচ্ছে।

তিনি বলেন, আমি জাতীয়তাবাদী দল বিএনপির একজন সদস্য। দলের সম্মেলন আসলে প্রার্থীরা আনন্দে মাঠে কাজ করবে। আমি কোন প্রচার প্রচারনা করতে পারছি না। আমি ব্যক্তি অন্যায় করতে পারি, তবে আমার বাসা-বাড়ি কেন ভাংচুর করা হলো। কোন কিছুই আমাকে নির্বাচন থেকে ধরে রাখতে পারবে না। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় রয়েছি। ইনশাল্লাহ আগামী ২ এপ্রিল আমি সাধারণ সম্পাদক পদে আনারস মার্কায় নির্বাচনে অংশ গ্রহন করবো।

তবে আমি দলের উদ্ধোর্তন নেতৃবৃন্দকে বিষয়টি অবহিত করেছি। তাদের সাথে পরামর্শ করেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার