Top

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রবেশিকা অনুষ্ঠান ৯ মে

০৪ মে, ২০২৪ ১২:৪৬ অপরাহ্ণ
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রবেশিকা অনুষ্ঠান ৯ মে

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে (৫২ তম আবর্তনে) ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের প্রবেশিকা অনুষ্ঠান আগামী ৯ মে অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মোঃ আবু হাসান গণমাধ্যমকে প্রবেশিকা অনুষ্ঠান আয়োজনের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২০২২-২৩ শিক্ষাবর্ষ (৫২ ব্যাচের) শিক্ষার্থীদের প্রবেশিকা অনুষ্ঠান আগামী ৯ মে বৃহস্পতিবার হওয়ার প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং প্রবেশিকা বক্তা হিসেবে ইউজিসির একজন সদস্য উপস্থিত থাকার কথা রয়েছে। তবে শীঘ্রই বিষয়টি বিজ্ঞপ্তি আকারে প্রকাশ করে জানিয়ে দেওয়া হবে।

এ বিষয়ে ৫২তম আবর্তনের শিক্ষার্থী রুহুল আমিন বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের আবেগটা অন্যরকম একটা অনুভূতি দেয় এবং প্রথম বর্ষে সকল শিক্ষার্থী নবীন বরণের আশা করে । জাবি কর্তৃপক্ষের আগামী ৯ই মে অনুষ্ঠানটি বাস্তবায়নের মাধ্যমে ৫২ ব্যাচের শিক্ষার্থীদের জন্য এটা সত্যিই এক নতুন মাত্রা যোগ করবে।

রসায়ন বিভাগের ৫২ ব্যাচের আরেক শিক্ষার্থী  বলেন, বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয়ভাবে আমাদের নিয়ে ‘প্রবেশিকা অনুষ্ঠান’ আয়োজন করছে শুনে খুবই আনন্দিত এবং দিনটি পুরো ৫২তম আবর্তনের একটা বৃহৎ মিলনমেলায় পরিণত হবে, যা নিয়ে আমরা প্রত্যেকেই অতিআগ্রহী। বায়ান্নকে বরণে আয়োজিত এ প্রবেশিকা একটি বর্ণিল আনন্দ মেলার রুপ ধারণ করুক।

এম জি

শেয়ার