Top

ফেনীতে ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

০৩ জুলাই, ২০২৪ ২:৩২ অপরাহ্ণ
ফেনীতে ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক
ফেনী প্রতিনিধি :

ফেনীতে ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। বুধবার (০৩ জুলাই) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (০২ জুলাই) দিবাগত রাতে জেলার মোহাম্মদ আলী বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

এরা হলেন লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চরমেহের এলাকার দুলাল বেপারীর ছেলে বাবলু (২০), ফেনী সদর উপজেলার রামপুর এলাকার শহিদ শেখের ছেলে নয়ন শেখ(১৮), পিরোজপুর সদর উপজেলার চালিতাখালী এলাকার মহসিন সর্দারের ছেলে সাইদুল সর্দার (১৯)।

র‌্যাবের দাবি গোপন সংবাদের ভিত্তিতে তাঁদের একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে কতিপয় ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া করে তিনজনকে আটক করা হয়।

পরবর্তীতে সেখানে উপস্থিত লোকজনের সামনে আটককৃত জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে একটি ট্রলি ব্যাগের ভিতরে বিশেষ কৌশলে রক্ষিত ৩০ কেজি গাঁজা উদ্ধারসহ ওই তিনজনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ ফেনীন সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, কুমিল্লা এবং ঢাকা সহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ ৫০ হাজার টাকা।

ফেনীস্থ র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়ার্ডন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এসকে

শেয়ার