Top

কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও বাদলের অনুসারীসহ গ্রেপ্তার ৪

০৫ অক্টোবর, ২০২১ ৮:২৫ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও বাদলের অনুসারীসহ গ্রেপ্তার ৪
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারীসহ ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাত থেকে মঙ্গলবার বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আইন-শৃঙ্খলা বাহিনী তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো, বসুরহাট পৌরসভার ২নং ওয়ার্ড রামদীর মৃত আবদুল্লাহ আল মন্নানের ছেলে এবং বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী বিষ্ফোরক মামলার আসামী আবদুল্লাহ আল মিনার (২০), মুছাপুর ইউনিয়ন ২নং ওয়ার্ডের মৃত অজি উল্যার ছেলে এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারী মাইন উদ্দিন জসিম (৪৫), চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের শাহজানের ছেলে জিন্নাত হোসেন রনি (২০) ও অন্য মামলার আসামী চরপার্বতী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোস্তফার ছেলে ছাবেদ হোসেন (৩০)।

নোয়াখালীর পুলিশ সুপার মোঃ শদীদুল ইসলাম গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে জানান, বুধবার তাদেরকে নোয়াখালীর আদালতে সোপর্দ করা হবে।

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা তার ভাগনে ফখরুল ইসলাম রাহাতের মার্কেটে যে ৪টি দোকানে তালা লাগিয়েছিলেন, আজ মঙ্গলবার দুপুরে স্ব স্ব দোকানের মালিককে চাবি ফেরত দিয়েছেন তিনি।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর বসুরহাট জিরো পয়েন্টে এইচ আর সিটি কমপ্লেক্সের ৪টি দোকানে কাদের মির্জা তালা ঝুলিয়ে দিয়েছিলেন। ওই মার্কেটের দোকানগুলোর অবস্থান সরকারী খাস জায়গায় থাকার অভিযোগ এনে মেয়র আবদুল কাদের মির্জা তার অনুসারীদের নিয়ে নিজেই তালা লাগিয়ে দিয়েছিলেন। তালা ঝুলিয়ে দেয়া দোকানগুলো হলো, সাথী টেলিকম, সাত রং বস্তুবিতান, রাব্বী এন্টারপ্রাইজ ও রূপসী বাংলা নামে বিলাস বহুল পোশাক ও কাপড়ের দোকান।

এবিষয়ে মেয়র আবদুল কাদের মির্জার ভাগনে ফখরুল ইসলাম রাহাত তার মার্কেটের বন্ধ করা দোকানগুলোর চাবি ফেরতের বিষয় সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার