Top

সাংবাদিকদের গাড়ি উপহার দিলেন সাংসদ এবাদুল করিম বুলবুল

১২ অক্টোবর, ২০২১ ৫:০০ অপরাহ্ণ
সাংবাদিকদের গাড়ি উপহার দিলেন সাংসদ এবাদুল করিম বুলবুল

প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশে তাৎক্ষণিক খবর সংগ্রহে সাংবাদিকদের যাতায়াতের সুবিধার্থে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবকে একটি দামী গাড়ি উপহার দিয়ে সারাদেশের মানুষের নজর কাড়লেন ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সাংসদ এবাদুল করিম বুলবুল।

প্রীতি সমাবেশে দৃষ্টান্ত স্থাপন করলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) থেকে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য, দেশের বৃহত্তম ঔষধ প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠান ‘বীকন’ ফার্মাসিটিক্যালস’র কর্ণধার মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

রবিবার ‘ঢাকা ক্লাবে অনুষ্ঠিত বর্ণাঢ্য ও নান্দনিক এক প্রীতি সমাবেশ অনুষ্ঠানে সরকারের দুইজন মন্ত্রীসহ ৪ জন এমপি উপস্থিত ছিলেন। অতিথিদের সঙ্গে নিয়ে সাংসদ এবাদুল করিম ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনের হাতে আনুষ্ঠানিকভাবে গাড়ির চাবি তুলে দেন। ব্যতিক্রমী ও সুন্দর আয়োজনে অনুষ্ঠিত ওই প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ (এম.পি)। বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান (এম.পি), ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, নবীনগর উপজেলা আ’লীগের তিন তিনবারের সাধারণ সম্পাদক এম.এ হালিম। বিশিষ্ট আবৃত্তিকার ও সাংবাদিক মনির হোসেন ও জি টিভির জেলা প্রতিনিধি মোঃ জহির রায়হানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সাংসদ এবাদুল করিম বুল বুল ।

উপস্থিত ছিলেন নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস নবীনগর উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান নবীনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খান ,পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব বোরহান উদ্দিন আহমেদ, এলজিআরডির বিপুল বণিক, উপজেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম ,উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক ,মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি রহমান ,নবীনগর প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ জালাল উদ্দিন মনির, সাধারণ সম্পাদক মোঃ সাইদুল আলম সোরাফ ,উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুর রহমান সোহেল যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন ও এম এ আউয়াল, পিন্টু ভদ্র সহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ব্রাহ্মণবাড়িয়া ও নবীনগরের সাংবাদিকবৃন্দসহ বিশিষ্টজনেরা ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবকে এই প্রথম একটি গাড়ী উপহার দেয়ায় সাংবাদিকদের পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ সাংসদ এবাদুল করিম বুলবুলকে আন্তরিক ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন।

শেয়ার