Top

কলাপাড়ায় নির্মানাধীন আবাসন কেন্দ্র থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার

১৫ অক্টোবর, ২০২১ ৯:১৭ অপরাহ্ণ
কলাপাড়ায় নির্মানাধীন আবাসন কেন্দ্র থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের জন্য নির্মানাধীন আবাসন কেন্দ্র থেকে শাওন (২২) নামের এক প্রকৌশলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে লালুয়া ইউপির মহল্লাপাড়া গ্রামে ওই আবাসন কেন্দ্রের একটি কক্ষ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা তিনি আত্মহত্যা করেছেন।

মৃত নেছাড় উদ্দিন শাওন ভোলা জেলার চরফ্যাশন এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে। নির্মানাধীন আবাসনে ঠিকাদারী প্রতিষ্ঠান ই-ইঞ্জিনিয়ারিংয়ের প্রকৌশলী ছিলেন তিনি।

লালুয়া ইউপি চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস ওই প্রজেক্টে কর্মরত শ্রমিকদের বরাত দিয়ে গনমাধ্যমকে জানান, সকাল আটটার দিকে মৃতের ঘরের দরজা বন্ধ দেখে সহকর্মীরা অনেক ডেকেও কোন সাড়া পাননি। পড়ে জানালা দিয়ে ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জসিম সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘরের দরজা ভেঙ্গে মৃতদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে মৃতদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার