Top

কুড়িগ্রামে সংখ্যালঘুদের উপর নির্যাতনের প্রতিবাদে সমাবেশ

১৮ অক্টোবর, ২০২১ ৬:২২ অপরাহ্ণ
কুড়িগ্রামে সংখ্যালঘুদের উপর নির্যাতনের প্রতিবাদে সমাবেশ
কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে দুর্গাপূজায় মন্দিরসহ প্রতিমা ভাংচুর ও হিন্দু সম্প্রদায়ের উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ(ইসকন) এর আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে শত শত নারী পুরুষ অংশগ্রহণ করেন।

এ সময় সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন,ইসকন কুড়িগ্রামের অধ্যক্ষ.শ্রী তপগৌর কৃষ্ণ দাস,কুড়িগ্রাম পুজা উদযাপন পরিষদের সভাপতি রবি বোস,কুড়িগ্রাম হিন্দু,বৌদ্ধ ,খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অলক সরকার,হিন্দু,সদর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক মোমিনুর রহমান,হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের সভাপতি বিশ্বজিৎ রায় বিশু ,ছাত্র মহাজোট এর সভাপতি তাপস কুমার রায় প্রমুখ ।

বক্তারা হিন্দুদের মন্দির ও প্রতিমা ভাংচুরের বিচার চেয়ে দোষীদের দ্রুত শাস্তির দাবি জানায়। এসময় মানবন্ধন ও প্রতিবাদের কারণে কুড়িগ্রাম-চিলমারী সড়কের যান চলাচলে বিঘ্ন ঘটে। পরে প্রতিবাদ ও মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম কে স্মারকলিপি প্রদান করেন।

শেয়ার