Top

মাগুরায় চার খুনের ঘটনার ৩ দিন পরে ৬৮ জনের বিরুদ্ধে মামলা

১৯ অক্টোবর, ২০২১ ১২:১৩ অপরাহ্ণ
মাগুরায় চার খুনের ঘটনার ৩ দিন পরে ৬৮ জনের বিরুদ্ধে মামলা
মাগুরা প্রতিনিধি :

মাগুরা সদর উপজেলার জগদল গ্রামে ইউপি নির্বাচনে মেম্বার পদে প্রার্থী মনোনয়নের ঘটনাকে কেন্দ্র করে আলোচিত চার খুনের ঘটনার তিন দিন পর নিহতদের এক পক্ষ থেকে ৬৮ জনকে আসামি করে মামলা দায়ের করেছে। গতকাল সোমবার (১৮ অক্টোবর) মাগুরা সদর থানায় নিহত সবুর মোল্লা, কবির মোল্লা ও রহমান মোল্লা’র ছোটভাই আনোয়ার হোসেন মোল্লা মামলাটি দায়ের করেন।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল আলম জানান, চারজনের মধ্যে সবুর মোল্লা, কবির মোল্লা ও রহমান মোল্লা খুনের ঘটনায় তাঁর ভাই আনোয়ার হোসেন মোল্লা বাদী হয়ে তাঁর তিন ভাইকে হত্যার ঘটনায় ৬৮ জনকে আসামি করে দুপুরে সদর থানায় মামলা দায়ের করেছেন। এই মামলায় প্রধান আসামি করা হয়েছে জগদলের তিন নম্বর ওয়ার্ডের ইউপি মেম্ব‍ার নজরুল ইসলামকে। এছাড়া অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ১০ থেকে ১৫ জনকে।

প্রতিপক্ষের অন্য নিহত ইমরান হোসেন হত্যার ঘটনায় তাঁর মা ফরিদা বেগম বাদী হয়ে থানায় অপর একটি মামলা করেছে ।

আগামী ১১ নভেম্বর মাগুরা সদর উপজেলার ১৩টি ইউনিয়নে অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা নিয়ে সদর উপজেলার জগদল ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার নজরুল ইসলাম ও প্রতিপক্ষ দলের প্রার্থী সৈয়দ হাসান-এর সমর্থদের মধ্যে গত শুক্রবার বিকালে সংঘর্ষ হয়। এই সংঘর্ষে বর্তমান মেম্বর নজরুল ইসলাম-এর সমর্থকদের হামলায় প্রতিপক্ষের সবুর মোল্লা, কবির মোল্লা ও রহমান মোল্লা’র নামে তিন ভাই নিহত হয়। অন্য মেম্বার প্রার্থী সৈয়দ হাসান আলী পক্ষের হামলায় নিহত হয় অন্য পক্ষের ইমরান হোসেন নামে এক যুবক। এই সংঘর্ষে আহত হয় উভয় পক্ষের ২০ জন।

শেয়ার