Top

মিরসরাইয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদকদ্রব্যসহ বাবা-ছেলে আটক

০১ নভেম্বর, ২০২১ ৫:২০ অপরাহ্ণ
মিরসরাইয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদকদ্রব্যসহ বাবা-ছেলে আটক
মিরসরাই (চট্রগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ে র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদকদ্রব্যসহ বাবা-ছেলে গ্রেপ্তার হয়েছে।

রোববার (৩১ অক্টোবর) রাত ১১টায় উপজেলার কাটাছড়া ইউনিয়নের আবদুস চত্বর ভূঁইয়া হাট থেকে র‍্যাব অভিযান চালিয়ে তাদের অস্ত্র এবং মাদকদ্রব্যসহ আটক করে।

আটককৃতরা হলো জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম কাটাছরা গ্রামের মৃত শফি উল্ল্যার ছেলে নুর উল্লাহ (৪৫) ও তাঁর ছেলে মো. নাইমুল ইসলাম শুভ (২১)।

নুর উল্লাহ মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে মিরসরাইয়ের আবদুস ছত্বর ভূঁইয়া হাটে নুর উল্লাহর ব্যবসা প্রতিষ্ঠান মদিনা ডেকোরেশন ও বাড়িতে ৪ ঘণ্টা অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান শুটার গান, একটি এয়ারগান, ২০১ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ মাদকদ্রব্য পাওয়া যায়। এ সময় নুর উল্লাহ ও তাঁর ছেলে মো. নাইমুল ইসলামকে আটক করা হয়েছে। এ ঘটনায় র‍্যাবের পক্ষ থেকে জোরারগঞ্জ থানায় মামলার প্রক্রিয়া চলছে।

নুরুল আবছার আরও বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত ব্যক্তি চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। আটককৃত আসামির বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

শেয়ার