Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রবীন্দ্র সরণিতে স্বপ্ন’র ২৭১ তম আউটলেট

৩০ নভেম্বর, ২০২২ ৫:০৪ অপরাহ্ণ
রবীন্দ্র সরণিতে স্বপ্ন’র ২৭১ তম আউটলেট
নিজস্ব প্রতিবেদক :

রাজধানী উত্তরার রবীন্দ্র সরণিতে নতুন আউটলেট চালু করলো দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’। এটি স্বপ্ন’র ২৭১ তম আউটলেট।

বুধবার (৩০ নভেম্বর) দুপুর ১২টায় নতুন এই আউটলেটের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির, প্লট মালিক শামীমুল বারী, স্বপ্ন’র অপারেশনস ডিরেক্টর আবু নাছের, হেড অব রিটেইল অ্যাডমিনিস্ট্রেশন সাইফুল আলম রাসেল, রিজিওনাল হেড অব অপারেশনস ইমরান হোসেনসহ আরও অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

এসময় সাব্বির হাসান নাসির বলেন, স্বপ্ন এখন দেশের ৪৩টি জেলায়। উত্তরার রবীন্দ্র সরণিতে অনেকদিন ধরেই আমরা একটি অত্যাধুনিক আউটলেট করার পরিকল্পনা করছিলাম। এখানে আমাদের সেবার পরিসর আরও বিস্তৃত হবে। আশা করছি, স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে গ্রাহকরা স্বপ্ন’র এই আউটলেটে নিয়মিত বাজার করবেন।

আবু নাছের জানান, নতুন এই আউটলেটে থাকছে মাসব্যাপী নানা অফার এবং হোম ডেলিভারি সেবা।

শেয়ার