Top

কেশবপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

০৮ ডিসেম্বর, ২০২২ ৭:১১ অপরাহ্ণ
কেশবপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
কেশবপুর (যশোর) প্রতিনিধি :

বিজয়ের মাসে সারাদেশে স্বাধীনতা বিরোধী জামাত বিএনপি’র সন্ত্রাসীদের নাশকতা, নৈরাজ্যের প্রতিবাদে কেশবপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে কেশবপুর উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) বিকেলে কেশবপুর শহরের শহীদ দৌলত বিশ্বাস চত্বর (ত্রিমোহিনী মোড়) ওই কর্মসূচি পালন করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগ কেশবপুর উপজেলা শাখার আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের সঞ্চালনায় বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল, সহ-সভাপতি রফিকুল ইসলাম পিটু, সাংগঠনিক সম্পাদক গৌতম কুমার রায়, যুবলীগের আহবায়ক বি এম শহিদুজ্জামান শহিদ, পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল প্রমূখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, চেয়ারম্যান বৃন্দসহ সহযোগী সংগঠন ও ১১টি ইউনিয়নে বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিক্ষোভ সমাবেশ শেষে জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল কেশবপুর শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে এবং দলীয় কার্যালয়ে এসে শেষ হয় ।

শেয়ার