Top

রোম্যান্সে মজলেন রণবীর-আলিয়া

২১ জুন, ২০২৩ ১১:০৭ পূর্বাহ্ণ
বিনোদন ডেস্ক :

অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির টিজার। শিফন শাড়ি পরে বরফ ঢাকা পাহাড়ে নায়কের সঙ্গে নায়িকার রোম্যান্স থেকে শুরু করে তাদের দুই পরিবারের টক-মিষ্টি সম্পর্ক, সম্পর্কের টানাপড়েন থেকে দুর্গাপূজা— সবমিলিয়ে যেন পাক্কা বলিউড রোম্যান্টিক ছবিই দর্শকদের জন্য নিয়ে আসছেন করণ।

পরিচালক হিসেবে এ বছরই বলিউডে ২৫তম বছর পার করছেন করণ জোহর। তাই সিনেমাপ্রেমী দর্শকদের এই ছবিটি পাল্টা উপহার দিচ্ছেন তিনি। সিনেমায় নাম-ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এই নিয়ে তারা দ্বিতীয়বার জুটি বাঁধছেন বড়পর্দায়। টিজারে যা বোঝা গেল, তাতে গোটা ছবিতে সম্পর্কের নানা রং, নানা দিক ফুটে উঠবে। আলিয়া ও রণবীর ছাড়াও সিনেমায় অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি। আছেন টলিউডের টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়ও।

আগামী ২৮ জুলাই বড়পর্দায় মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। প্রযোজনা করেছে ভায়াকম-১৮ ও ধর্মা প্রোডাকশন। এমনিতে বরাবরই ভালোবাসার গল্প বলতে ভালোবাসেন করণ। পরিচালনার রজত জয়ন্তীতেও তার অন্যথা হলো না। টিজার দেখার পর থেকেই দর্শকরা এই ছবির সঙ্গে ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’ ছবিগুলোর তুলনা টানতে শুরু করে দিয়েছেন। তবে পরিচালক নিজে কোনোরকম তুলনায় যেতে রাজি নন।

টিজারে অনেককিছুর আভাস পাওয়া গেলেও ছবির গল্প কী, তা পুরোপুরি বোঝা যায়নি। হয়ত তার জন্য ট্রেলার অবধি অপেক্ষা করতে হবে। তবে বিশাল সেট, দুর্দান্ত সব আউটডোর এবং এক শ শতাংশ রোম্যান্স যে দেখা যেতে চলেছে, তা টিজারেই বেশ স্পষ্ট।

শেয়ার