Top

অনুরাগীদের তোপের মুখে সোনু সুদ

০৩ জুলাই, ২০২৩ ১০:২০ পূর্বাহ্ণ
অনুরাগীদের তোপের মুখে সোনু সুদ
বিনোদন ডেস্ক :

করোনা মহামারি হোক কিংবা তার পরবর্তী সময়, ভালো কাজের জন্যই বারবার শিরোনামে উঠে আসেন সোনু সুদ। কিন্তু এবার একটি মন্তব্য করে বিতর্কে জড়ালেন বলিউড অভিনেতা। তার মুখ থেকে বর্ণবিদ্বেষী মন্তব্য শুনে রীতিমতো অবাক নেটদুনিয়ার বাসিন্দারা!

ব্যাপারটা একটু খোলাসা করে বলা যাক। সম্প্রতি এমটিভির একটি রিয়েলিটি শোয়ে হাজির হয়েছিলেন ‘গরিবের মসিহা’ সোনু। যেখানে নিজের হাতে ধোসা বানাতে দেখা যায় তাকে। অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জন্যই নাকি সেই স্পেশ্যাল ধোসা বানাচ্ছিলেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই লাইক-কমেন্টের বন্যা বইতে শুরু করে। সোনুকে প্রশংসায় ভরিয়ে দেন অনুরাগীরা। কিন্তু সেই উচ্ছ্বাসের মুহূর্তে ব্রেক কষল তারই করা একটি মন্তব্যে। উত্তর-পূর্ব ভারতের এক তরুণীকে ‘চিনা’ বলে উল্লেখ করেন তিনি।

নেটদুনিয়ায় যে ভিডিওটি ঘুরছে, তাতে রিল লাইফের হিরো সোনুকে বলতে শোনা যায়, ওই দেখুন, পেছনে একজন চিন থেকে ধোসা খেতে চলে এসেছে। যদিও একেবারে ঠাট্টার ছলেই কথাটা বলেছেন তিনি। ওই তরুণীও শুনে হেসে ওঠেন। কিন্তু এতেই চটেছেন নেটাগরিকরা। তবে সোনুর থেকে এমন মন্তব্য আশা করেননিতাঁর ভক্তরা। আর সেই কারণেই অভিনেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

এক নেটিজেন প্রশ্ন করেছেন, সত্যিই কি তিনি উত্তর-পূর্ব রাজ্যের ওই তরুণীকে চিনা বলে ডাকলেন? আরও একধার এগিয়ে আরেক নেটিজেন বলে দেন, আপনার লজ্জা হওয়া উচিত। যাকে আপনি চিনা বলছেন, তিনি আমাদের দেশের মেয়ে। উনি উত্তর-পূর্ব কিংবা লাদাখের হতে পারেন।

যদিও এই বিতর্ক নিয়ে এখনও কোনো প্রতিক্রিয়া দেননি সোনু। তবে অনুরাগীরা তার মন্তব্যের অপেক্ষায় আছেন।

শেয়ার