Top

দর্শকের প্রতি বুবলীর কৃতজ্ঞতা প্রকাশ

০৮ জুলাই, ২০২৩ ৯:২৮ পূর্বাহ্ণ
দর্শকের প্রতি বুবলীর কৃতজ্ঞতা প্রকাশ
বিনোদন ডেস্ক :

ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমার সংখ্যার দিক থেকে অন্য তারকাদের চেয়ে এগিয়ে আছেন শবনম বুবলী। ‘ক্যাসিনো’ ও ‘প্রহেলিকা’ নামক দুটি ছবি নিয়ে প্রেক্ষাগৃহে রয়েছেন তিনি। দর্শকদের অনেকেই প্রেক্ষাগৃহে এসে ছবি দুটি দেখেছেন। সেকারণে বুবলী কৃতজ্ঞতা প্রকাশ করলেন তাদের প্রতি।

এ প্রসঙ্গে সংবাদকর্মীদের সঙ্গে কথোপকথনের সময় বুবলী বলেন, “এবার ঈদে আমার দুটো সিনেমা মুক্তি পেয়েছে। দর্শকরা ‘ক্যাসিনো’ ও ‘প্রহেলিকা’ দুটোই ভীষণভাবে ভালোবাসছে এবং গ্রহণ করেছে। এটার প্রমাণ হচ্ছে— সিনেমা রিলিজ হওয়ার পর থেকেই হলগুলোতে দর্শক কানায় কানায় পূর্ণ। শুধু তাই নয়, উপচেপড়া ভিড়। আমাদের গ্রহণ করার জন্য দশর্কদের প্রতি চিরকৃতজ্ঞ। এ ধারা যেন ভবিষ্যতেও অব্যাহত থাকে সেটি প্রত্যাশা থাকবে।”

তিনি আরও বলেন, ‘শুরুতে কিছুটা উদ্বিগ্ন ছিলাম। এ জন্য যে সিনেমা রিলিজের পর থেকে আবহাওয়া ভালো ছিল না। মেঘ মেঘ ভাব। কিন্তু বাংলা ছবির যে দর্শক আছে, হলে দর্শকপূর্ণ তা প্রমাণ করে এবং ভালো ভালো দর্শকও আছে, যারা আসলে সত্যিকার অর্থে সিনেমাকে ভালোবাসে। না হলে কিন্তু এত কষ্ট করে সিনেমা হলে আসত না; এবং হাউসফুল হল উপহার দিত না। এটি দেখে সত্যিই আমি আবেগাপ্লুত।’

‘ক্যাসিনো’পরিচালনা করেছেন সৈকত নাসির। এতে বুবলীর বিপরীতে আছেন নিরব। ‘প্রহেলিকা’য় তার বিপরীতে আছেন ছোটপর্দার নন্দিত অভিনেতা মাহফুজ আহমেদ। ছবিটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

শেয়ার