Top

শুভশ্রীর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন দেব

১০ জুলাই, ২০২৩ ৯:৪৮ পূর্বাহ্ণ
শুভশ্রীর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন দেব
বিনোদন ডেস্ক :

টলিউডে সুপারস্টারদের সময় যে অস্তগত হয়ে যায়নি তার প্রমাণ পাওয়া যায় দেবকে দেখলে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর তিনিই বাংলা ছবির জগতে নতুন দিশা দেখিয়েছেন। তরুণ প্রজন্মের হার্টথ্রব হয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন। এখন নিজের ছবির ধরণ বদলালেও জনপ্রিয়তায় বদল আসেনি তার।

তবে ব্যক্তিগত জীবনে একাধিকবার চড়াই-উৎরাইয়ের সম্মুখীন হয়েছেন দেব। প্রেম এসেছিল তার জীবনেও। কিন্তু টেকেনি প্রথম প্রেম। তারপর কী অবস্থা হয়েছিল তার— নিজের মুখেই তখনকার মানসিক অবস্থার কথা জানিয়েছিলেন তিনি। তার সেই পুরোনো সাক্ষাৎকার ফের ভাইরাল নেটপাড়ায়।

দেব জানান, তার প্রথম প্রেমিকা যখন চলে যায় তখন মনে হয়েছিল যে সবকিছু শেষ হয়ে গেল। সেই সঙ্গেও এমনটাও হতে পারে! লোকে ছি ছি করবে। তিনি হয়ত কাউকে আর মুখই দেখাতে পারবেন না। তবে তার জীবনে যখন দ্বিতীয়বার প্রেম আসে তখন মনে হয়েছিল, তিনি যেন নিজের জীবন ফিরে পেয়েছেন।

যদিও প্রথম প্রেমিকার নাম উল্লেখ করেননি দেব। তবে অনেকেই দাবি করেছেন, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ব্যাপারেই বলেছিলেন তিনি। তাদের প্রেম একসময় সবথেকে হট টপিক ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু সে প্রেম টেকেনি। কারণটা জানা যায়নি এখনও।

বিচ্ছেদের পর অভিনেত্রী রুক্মিণী মৈত্রর সঙ্গে সম্পর্কে জড়ান দেব। অনস্ক্রিন নায়িকা হওয়ার পাশাপাশি বাস্তব জীবনেও দেবের ‘দেবী’ হয়ে ওঠেন তিনি। আনুষ্ঠানিকভাবে প্রেমের কথা ঘোষণা না করলেও কিছু লুকিয়েও রাখেননি তারা।

দেবের একাধিক ছবিতে নায়িকা হয়েছেন রুক্মিণী। আগামীতে ‘ব্যোমকেশ: দুর্গ রহস্য’ ছবিতে দেবের সত্যবতী হচ্ছেন তিনি। এ ছাড়াও সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ছবিতেও প্রথমবারের মতো দেখা যাবে তাকে। সেখানেও তার নায়ক হচ্ছেন দেব।

শেয়ার