Top

কঙ্গনার মামলায় জাভেদ আখতারকে সমন জারি

২৬ জুলাই, ২০২৩ ৯:৫১ পূর্বাহ্ণ
কঙ্গনার মামলায় জাভেদ আখতারকে সমন জারি
বিনোদন ডেস্ক :

এখনও অব্যাহত কঙ্গনা রণৌত ও জাভেদ আখতারের আইনি লড়াই। জানা গেছে, কঙ্গনার অভিযোগের ভিত্তিতে গীতিকার জাভেদ আখতারকে সমন পাঠিয়েছে মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট কোর্ট। আগামী ৫ আগস্ট তাকে আন্ধেরি আদালতে হাজির হতে বলা হয়েছে।

২০১৬ সালে কঙ্গনার সঙ্গে হৃতিক রোশনের ঝামেলা তুঙ্গে পৌঁছেছিল। এমনকি তৈরি হয় আইনি জটিলতাও। ফাঁস হয় ব্যক্তিগত চ্যাট। ঠিক সেই সময়েই বন্ধু ডা. রমেশ আগরওয়ালের পরামর্শে কঙ্গনাকে নিজের বাড়িতে আসার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন জাভেদ আখতার। গীতিকারের দাবি, সেইসময়ে ব্যক্তিগতভাবে তিনি কঙ্গনাকে না চিনলেও তার কাজ দেখে মুগ্ধ হয়েছিলেন। তবে জাভেদ আখতার যখন বুঝতে পারেন, কঙ্গনা তার কথা শুনতে রাজি নন। তখন আলোচনার বিষয়বস্তু বদলে ফেলেছিলেন।

এরপর ২০২০ সালে সুশান্তের রহস্যজনক মৃত্যুর পর কঙ্গনা দাবি করেন, একবার জাভেদ আখতার তার বাড়িতে আমাকে ডেকে বলেছিলেন, রাকেশ রোশন ও হৃতিকরা মুম্বাইতে খুব বিত্তশালী। তুমি যদি ক্ষমা না চাও তাহলে কোথাও যাওয়ার মুখ থাকবে না তোমার। তোমাকে জেলে পুরবে ওরা। তুমি শেষ হয়ে যাবে। আত্মহত্যা করবে। আমার ওপর চোখ রাঙিয়ে চিৎকারও করেছিলেন জাভেদ। আমি ভয়ে কাঁপছিলাম তার বাড়িতে দাঁড়িয়ে।

অভিনেত্রীর এমন মন্তব্যের প্রেক্ষিতে জাভেদ আদালতে জানিয়েছিলেন, কঙ্গনা পুরোটাই মিথ্যে বলছে। বরং আমার পরামর্শ শুনে দিদি রঙ্গোলির সঙ্গে আমার বাড়ি থেকে বেরিয়ে যায় কঙ্গনা।

এরপর গীতিকারের বিরুদ্ধে ভয় দেখানো এবং অপমানের অভিযোগ তুলে মামলা করেন কঙ্গনা। সেই মামলাতেই তলব করা হল জাভেদ আখতারকে। এবার দেখার গীতিকার কী পদক্ষেপ করেন।

শেয়ার