Top

দেশের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় দেখতে চায় না: রিজভী

০১ মে, ২০২৪ ২:০৭ অপরাহ্ণ
দেশের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় দেখতে চায় না: রিজভী

দেশের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার (১ মে) ঢাকা মহানগর উত্তর বিএনপির পক্ষ থেকে খাবার পানি, স্যালাইন বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে রিজভী বলেন, এ দেশের মানুষ আপনাকে আর সিংহাসনে দেখতে চায় না। অতিরিক্ত ভারতপ্রীতি ও জুলুম নির্যাতন করে ক্ষমতায় টিকে থাকা যাবে না।

তিনি বলেন, বর্তমানে যে ভয়াবহ দুর্যোগ চলছে, তা শুধু প্রাকৃতিক দুর্যোগ নয়। এটি ক্ষমতাসীনদের অপরিকল্পিত উন্নয়নের সৃষ্ট দুর্যোগ। পদ্মা সেতু, মেট্রোরেল, ফ্লাইওভার নির্মাণের নামে শুধু লুটপাট করা হয়েছে। আর সেই টাকা বিদেশে পাচার করে অস্ট্রেলিয়া, দুবাই, কানাডায় সেকেন্ডহোম তৈরি করা হয়েছে।

রুহুল কবির রিজভী বলেন, শেখ হাসিনার অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না। ২০১৮ সালে বিএনপি জাতীয় নির্বাচনে গিয়েছিল। আওয়ামী লীগ আগের রাতে ভোট কেটে নিয়ে ক্ষমতায় গেয়েছিল। বিএনপির মতো এত বড় রাজনৈতিক দলকে ৫টি সিট ধরিয়ে দিয়েছিল।

এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, বিএনপির কেন্দ্রীয় নেতা তাবিথ আউয়াল, মাহমুদুর রহমান সুমন, তারিকুল আলম তেনজিং, আনোয়ারুজ্জামান আনোয়ার, ফেরদৌসি আহমেদ মিষ্টি প্রমুখ।

আমিনুল হক বলেন, এ দুর্যোগেও জনগণের পাশে নেই আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা। কারণ তারা জনগণের ভোটের নির্বাচিত নয়, তাদের জনগণের ভোটের দরকার হয় না।

ঢাকা মহানগর উত্তরের ৭১টি ওয়ার্ডে জনস্বার্থে এ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।

বিএইচ

শেয়ার