Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সোনালী ব্যাংক এবং চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

২৯ নভেম্বর, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ
সোনালী ব্যাংক এবং চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি
নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাথে সোনালী ব্যাংক লিমিটেডের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এখন থেকে সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আইনজীবী সমিতির সদস্যদের যাবতীয় ফি ও বার্ষিক চাঁদা আদায়ের লক্ষ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

গতকাল সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস এবং সমিতির পক্ষে প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়াউদ্দিন চুক্তিতে সই করেন।

চট্টগ্রাম জেনারেল ম্যানেজার অফিস কনফারেন্স রুমে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু মোহাম্মদ হাশেম, সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. আলী আশরাফ আবু তাহের, জেনারেল ম্যানেজার অফিস চট্টগ্রামের জেনারেল ম্যানেজার মো. মুছা খান, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আতিকুর রহমান, ব্যাংকের অন্যান্য নির্বাহী কর্মকর্তা ও আইনজীবী সমিতির সদস্যরা।

এ চুক্তির ফলে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্যরা ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে তাদের বার্ষিক বিভিন্ন চাঁদা ও যাবতীয় ফিস পরিশোধ এবং ব্যাংকিং লেনদেন করতে পারবেন।

জানা গেছে, ‘সোনালী ই-সেবা’ মোবাইল অ্যাপ এর মাধ্যমে ঘরে বসে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং সোনালী ই-ওয়ালেট এর মাধ্যমে দিন রাত যে কোনো সময় ব্যাংকিং লেনদেন করা যায়। ফলে অনলাইনের মাধমে যাবতীয় ব্যাংকিং কার্যক্রম গ্রাহকদের দোরগোড়ায় পৌছাঁনো সম্ভব হচ্ছে।

বিপি/আজাদ

শেয়ার