Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাত বছর পূর্তিতে অথবা ডটকমের ‘গ্র্যান্ড শপিং ফেস্টিভাল’

২৯ নভেম্বর, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ
সাত বছর পূর্তিতে অথবা ডটকমের ‘গ্র্যান্ড শপিং ফেস্টিভাল’
নিজস্ব প্রতিবেদক :

জনপ্রিয় ই-কমার্স সাইট অথবা ডটকমের সাত বছর পূর্ণ হয়েছে। আর এই আনন্দ উদযাপনে অথবা ডটকমে শুরু হয়েছে সাত দিনব্যাপী ‘গ্র্যান্ড শপিং ফেস্টিভাল’।

গতকাল রাজধানীর বাড্ডার হাজি ভিলায় অথবা ডটকমের হেড অফিসে প্রতিষ্ঠানটির হেড অব বিজনেস নূর মোহাম্মদ রাসেল কেক কেটে ক্যাম্পেইনটির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমআইএল ডিস্ট্রিবিউশনের হেড অব মার্কেটিং মো. শরিফুল ইসলাম এবং ভিশন ইলেক্ট্রনিক্সের হেড অব মার্কেটিং শেখ মাহবুবুর রহমান।

ফেস্টিভালে লাখেরও বেশি পণ্যের ওপর রয়েছে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়, সাত টাকায় পণ্য, অথবা জাদুর বাক্স, বোগো অফারসহ নগদ, বিকাশ এবং লংকাবাংলা কার্ড পেমেন্টে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফারে কেনাকাটার সুযোগ।

গ্র্যান্ড শপিং ফেস্টিভালের প্ল্যাটিনাম স্পন্সর হিসেবে থাকছে ভিশন, উইনার স্টাইল, আরএফএল গ্যাসস্টোভ, দুরন্ত বাইসাইকেল, ক্লিক, স্যামসাং মোবাইল, অ্যাক্টিভ প্লাস, কমপ্লিট কিচেনসহ আরও অন্যান্য ক্যাটাগরির স্পন্সর।

বিপি/আজাদ

শেয়ার