Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আরএফএল হাউজওয়্যারের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন

২৬ ডিসেম্বর, ২০২২ ৪:২১ অপরাহ্ণ
আরএফএল হাউজওয়্যারের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করছে জনপ্রিয় গৃহস্থালি প্লাস্টিক পণ্যের ব্র্যান্ড আরএফএল হাউজওয়্যার। দেশসেরা ব্র্যান্ডের মধ্যে আরএফএল হাউজওয়্যার সব ক্যাটাগরিতে দ্বিতীয় ও প্লাস্টিক ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে।

শনিবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের চতুর্দশ আসরে দেশের সেরা ব্র্যান্ডগুলোকে পুরস্কার ও সম্মাননা জানানো হয়। নিয়েলসেন বাংলাদেশের অংশীদারত্বে ও ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড দেয় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

দেশজুড়ে দশ হাজার ভোক্তাদের অংশগ্রহণে পরিচালিত জরিপের ওপর ভিত্তি করে চলতি বছর পুরস্কার দেওয়া হয়। এবার ৩৮টি ক্যাটাগরিতে ১১০টি ব্র্যান্ডকে সম্মানিত করা হয়। এর মধ্যে প্রতিটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ব্র্যান্ড ও সব ক্যাটগরি মিলে সেরা ১৫ ব্র্যান্ডকে পুরস্কার দেওয়া হয়।

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, আরএফএল হাউজওয়্যার এ নিয়ে টানা ১২ বার দেশের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে। নিঃসন্দেহে এটি আমাদের জন্য বড় অর্জন। ভোক্তাদের আস্থা ও ভালোবাসায় এ সম্মান অর্জন করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা সবসময় মনে করি, সম্মুখে এগিয়ে যাওয়ার পথে ভোক্তার আস্থা ও ভালোবাসাই আমাদের প্রেরণা।

শেয়ার