Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পীরগঞ্জে ‘স্বপ্ন’র নতুন আউটলেট

৩১ ডিসেম্বর, ২০২২ ১১:২৭ পূর্বাহ্ণ
পীরগঞ্জে ‘স্বপ্ন’র নতুন আউটলেট
নিজস্ব প্রতিবেদক :

রংপুরের পীরগঞ্জে নতুন আউটলেট খুলেছে দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’। শুক্রবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টায় নতুন এই আউটলেটের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজীমুল ইসলাম শামীম, অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন, স্বপ্নের জোনাল ম্যানেজার অব অপারেশন মো. শাহ নেওয়াজ মজুমদার রনি, জোনাল ম্যানেজার ইনভেন্টরি অ্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট অফিসার মো. সাব্বির আহমেদসহ অনেকে।

স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, স্বপ্ন এখন দেশের ৪৪টি জেলায়। রংপুরের পীরগঞ্জে আমাদের সেবার পরিসর আরও বিস্তৃত হবে। আশা করছি, স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে গ্রাহকরা স্বপ্নের এ আউটলেট থেকে নিয়মিত বাজারের সুযোগ পাবেন।

স্বপ্নের অপারেশন্স ডিরেক্টর আবু নাছের জানান, নতুন এ আউটলেটে থাকছে মাসব্যাপী নানা অফার ও হোম ডেলিভারি সেবা।

নতুন এই আউটলেটের ঠিকানা : বট তলা (ইসলামী ব্যাংকের বিপরীত পাশে), ড. ওয়াজেদ মিয়া রোড, ওয়ার্ড নং ০৭, পীরগঞ্জ, রংপুর।

শেয়ার