Top
সর্বশেষ

আন্দোলনের নামে মাঠে সংঘাত করে লাভ নেই : ওবায়দুল কাদের

৩১ ডিসেম্বর, ২০২২ ৪:০১ অপরাহ্ণ
আন্দোলনের নামে মাঠে সংঘাত করে লাভ নেই : ওবায়দুল কাদের
ফেনী প্রতিনিধি :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেছেন, আন্দোলনের নামে মাঠে সংঘাত করে লাভ নেই। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে।

আজ শনিবার দুপুরে ফেনী গার্লস ক্যাডেট কলেজ ক্যাম্পাসে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ‘আন্দোলনের নাম করে মাঠে সংঘাত করে কোনো লাভ নেই। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। সরকার শুধু রুটিন ওয়ার্ক করবে। নির্বাচনে সরকারের কোনো প্রকার হস্তক্ষেপ থাকবে না। তত্ত্বাবধায়ক সরকারের কোনো সুযোগ নেই।’

ওবায়দুল কাদের বলেন, ‘বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হঠানোর জন্য অতিবাম-অতিডান মিলেমিশে একাকার হয়েছে। তাদের লক্ষ্য একটাই—হটাও শেখ হাসিনা। তারা এক হয়ে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।’

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তাঁর ভাতিজার বিয়েতে অংশগ্রহণের জন্য ঢাকা থেকে হেলিকপ্টারে ফেনী গার্লস ক্যাডেট কলেজে আসেন। সেখানে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে নোয়াখালীর উদ্দেশে রওনা হন।

যাওয়ার পথে ফেনী জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা রাস্তার দুই পাশে দাঁড়িয়ে নবনির্বাচিত সাধারণ সম্পাদককে ফুলের পাপড়ি ছিটিয়ে অভ্যর্থনা জানায়।

অনুষ্ঠানে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

বিপি/এএস

শেয়ার