Top

প্রতারণার শিকার বিবেক, মামলা করলেন থানায়

২২ জুলাই, ২০২৩ ১০:০০ পূর্বাহ্ণ
প্রতারণার শিকার বিবেক, মামলা করলেন থানায়
বিনোদন ডেস্ক :

জালিয়াতির শিকার বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। ব্যবসার অংশীদারদের দ্বারা দেড় কোটি রুপি খুইয়েছেন তিনি। এমন অভিযোগ এনে পুলিশের দ্বারস্থ হয়েছেন অভিনেতা ও তার স্ত্রী প্রিয়ঙ্কা ওবেরয়। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

বিবেকের অভিযোগের আঙুল তার ব্যবসার অংশীদার সঞ্জয় সাহা ও তার মা নন্দিতা সাহার দিকে। তার আইনজীবী জানান, ২০১৭ সা্লে বিবেক একটি ব্যবসা শুরু করেন। যা মোটামুটি ভালোই চলছিল। কোম্পানির নাম ছিল ওবেরয় অর্গ্যানিক্স। সেই ব্যবসা লাভের মুখ দেখায় তিন অংশীদারকে নিয়ে প্রযোজনা সংস্থা খোলার কথা ভাবেন। সেই কারণে ওবেরয় অর্গ্যানিক্সের ব্যবসা বন্ধ করে অনিন্দিতা এন্টারটেনমেন্ট নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা খোলেন তাঁরা এবং ২০২০ সালে চুক্তিবদ্ধ হন।

নতুন প্রতিষ্ঠানের নামে বিবেক তার সমস্ত শেয়ার হস্তান্তর করেন। এর দুই বছর পর অভিনেতা বুঝতে পারেন প্রতারিত হয়েছেন তিনি। কেননা নতুন প্রতিষ্ঠানের নামে যে অর্থ দিয়েছেন তার পুরোটাই তার অংশীদাররা নিজেদের প্রয়োজনে ব্যবহার করেছেন।

বিষয়টি বুঝে ওঠার পরই সঞ্জয়সহ অন্য অংশীদারদের নামে ৪০৬, ৪০৯, ৪২০ ধারায় অভিযোগ দায়ের করেন তিনি। তবে এ বিষয়ে অভিযুক্তদের কোণ মন্তব্য জানা যায়নি।

শেয়ার