Top

টাইগারের প্রশংসার পঞ্চমুখ দিশা

২৩ জুলাই, ২০২৩ ১০:৩৯ পূর্বাহ্ণ
টাইগারের প্রশংসার পঞ্চমুখ দিশা
বিনোদন ডেস্ক :

একসময় তাদের প্রেমের কানাঘুষায় গুনগুন করত গোটা বলিপাড়া। পর্দার রসায়ন তো রয়েছেই। পাশাপাশি, বাস্তব জীবনেও দুই অভিনেতার সমীকরণ ছিল চোখে পড়ার মতো। কখনও কফি-ডেট, কখনও আবার লাঞ্চ-ডেট। চর্চিত জুটির একঝলক দেখা পেতে হুড়োহুড়ি পড়ে যেত মায়ানগরীতে। যদিও কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি টাইগার ও দিশা।

তবে, তাদের সমাজমাধ্যমের পাতা থেকেই বোঝা যেত, একে অপরকে বেশ পছন্দ করেন তারা। বছর খানেক আগে দুজনের বিচ্ছেদের খবর শোনা যায়। এমনকি, এক অনুষ্ঠানে এসে নিজেকে ‘সিঙ্গেল’ বলেও ঘোষণা করেন টাইগার। তার বছর খানেক পরে ফের ‘কাছাকাছি’ দুই চর্চিত প্রাক্তন। সমাজমাধ্যমের পাতায় টাইগারকে প্রশংসায় ভরালেন দিশা।

অভিনয় তো এত দিন করতেনই, এবার গান গাওয়ার দিকেও ঝুঁকেছেন টাইগার। সম্প্রতি মুক্তি পেয়েছে তার প্রথম গান ‘লাভ স্টিরিও এগেইন’। আন্তর্জাতিক শিল্পী এডওয়ার্ড মায়ার সুরে এই গান গেয়েছেন টাইগার। সেই গানের মিউজিক ভিডিও থেকে টাইগারের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে দিশা লেখেন, এমন কিছু কি আছে, যেটা তুমি করতে পারো না? ‘বন্ধু’র প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী। দিশার সমাজমাধ্যমের পাতাতেই মিলল তার প্রমাণ।

চলতি মাসের প্রথম দিকে দিল্লিতে একটি অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল টাইগার ও দিশাকে। সেখানেও একে অপরের সঙ্গেই গোটা সময়টা কাটিয়েছিলেন তারা। এমনকি, একই বিমানে করে মুম্বাই থেকে রাজধানী পাড়ি দিয়েছিলেন এক সময়ের চর্চিত যুগল। টাইগারের সঙ্গে প্রেমের সম্পর্কের জল্পনা চলালীন শ্রফ পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও বেশ ভালো সম্পর্ক গড়ে উঠেছিল দিশার। বিশেষত, টাইগারের মা ও বোনের সঙ্গে খুব ভালো সম্পর্ক অভিনেত্রীর।

শেয়ার