Top

ঢাকায় দ্রুতগতির ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, কলেজশিক্ষার্থী নিহত

২৩ জুলাই, ২০২৩ ১২:৩৯ অপরাহ্ণ
ঢাকায় দ্রুতগতির ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, কলেজশিক্ষার্থী নিহত
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর রামপুরায় দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে এক কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন।

রোববার ভোরে হাতিরঝিল থানা এলাকার রামপুরা ডিআইটি রোডের মুখে এ দুর্ঘটনা ঘটে। একই দুর্ঘটনায় কলেজশিক্ষার্থীর বন্ধু মোটরসাইকেলচালক আহত হয়েছেন।

নিহত শিক্ষার্থীর নাম পুলক গোমেজ (২১)। তিনি রাজধানীর মার্টিন লুথার কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। আহত শিকার্থীর নাম জাহেদ হাসান (২১)। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

হাতিরঝিল থানা-পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, গুরুতর আহত অবস্থায় পুলক ও জাহেদকে উদ্ধার করে সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে পুলককে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, রামপুরা ডিআইটি রোডের মুখে দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটিতে থাকা দুজন ছিটকে সড়কে পড়ে গুরুতর আহত হন। আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে একজনকে মৃত ঘোষণা করা হয়।

পুলকের ভগ্নিপতি রনি রোজারিও বলেন, শনিবার দিবাগত রাত ১২টার দিকে পুলক ও তার বন্ধু জাহেদ মোটরসাইকেলে করে পুরান ঢাকায় বিরিয়ানি খেতে গিয়েছিলেন। সেখান থেকে বাসায় ফেরার পথে তারা সড়ক দুর্ঘটনার শিকার হন।

পারিবারিক সূত্র জানা যায়, পুলকের গ্রামের বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী গ্রামে। তার বাবার নাম বিপিন গোমেজ। তিনি প্রবাসী। রাজধানীর নদ্দা সরকার বাড়ি এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন পুলক।

বিপি/এএস

শেয়ার