Top

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত বেড়ে ৯

২৫ এপ্রিল, ২০২৪ ১১:৫৯ পূর্বাহ্ণ
সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত বেড়ে ৯

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের উদয়পুরে শ্রমিকদের বহনকারী ট্রাক খাদে পড়ে যাওয়ার ঘটনায় আরও তিন জন মারা গেছেন। এর আগে দুর্ঘটনাস্থলেই ছয় জন নিহত হন। এ নিয়ে নিহত বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে উদয়পুরের ৯০ ডিগ্রি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত আরও সাত জন খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দুর্ঘটনায় হতাহতরা শ্রমিক। হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেনি প্রশাসন। তবে তাদের অধিকাংশের বাড়ি কিশোরগঞ্জ, কুড়িগ্রাম ও গাজীপুর বলে জানা গেছে।

খাগড়াছড়ি সদর হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, দুর্ঘটনাস্থল থেকে একটি ট্রাকে সাত জনকে ও একটি জিপে করে তিন জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হয়। রাত সাড়ে ৯টার দিকে আহতদের বহনকারী ট্রাক ও জিপ জেলা সদর হাসপাতালে পৌঁছায়। হাসপাতালে আনার পর তিন জনকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সাগর দেব তপু।

চিকিৎসক সাগর দেব তপু জানান, এখানে তিন জনকে মৃত অবস্থায় আনা হয়। আহত বাকি সাত জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক।

এর আগে সন্ধ্যায় বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার জানান, উদয়পুরে সীমান্ত সংযোগ সড়কের কাজে নিয়োজিত ১৬ শ্রমিককে বহনকারী ডাম্প ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ছয় জন ঘটনাস্থলেই নিহত হন। বাকিরা আহত হন। তাদের খাগড়াছড়ি হাসপাতালে পাঠানো হয়েছে।

রাঙামাটির সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) আব্দুল আওয়াল বলেন, সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। সেনাবাহিনীর সদস্য ও স্থানীয়রা নিহত ও আহতদের উদ্ধার করে। আহতদের খাগড়াছড়ি সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক আরও তিন জনকে মৃত ঘোষণা করেন। সেখানে সাত জন চিকিৎসাধীন আছেন।

এম জি

 

শেয়ার