Top

বিদেশ ফেরত ২ পুত্র পেটালো পিতাকে

২৭ মে, ২০২২ ১০:৩১ পূর্বাহ্ণ
বিদেশ ফেরত ২ পুত্র পেটালো পিতাকে
নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি :

জমি লিখে না দেওয়ায় ও তালগাছ বিক্রিতে বাঁধা দেওয়ায় পিতাকে বেধড়ক পিটিয়ে আহত করেছে ২ পুত্র। আহত ব্যক্তিকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি যশোরের অভয়নগরের প্রেমবাগ ইউনিয়নের বনগ্রামে গতকাল ঘটেছে।
অভয়নগর উপজেলার বনগ্রাম গ্রামের মৃত হাজী হাসান আলী মোল্ল্যার ছেলে নির্যাতিত শওকত হোসেন (৫৩) জানান, ২ পুত্র-আল আমিন (৩০) ও আজাদ (২৫) জমি তাদের নামে লিখে না দেওয়ায় প্রায়ই দুই ছেলে আমাকে মারপিট ও নির্যাতন করে। আমি ওদের বাড়ি করার জন্য দুইটি ভিটা দিয়ে দিয়েছি। তাছাড়া সিঙ্গাপুর থেকে যত টাকা আয় করেছে তা স্পর্শও করিনি। তবুও রোজ জমি ভাগ করে দেয়ার জন্য আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিট করে। গতকাল ৩০ বছর বয়সী একটি তালগাছ বিক্রিতে বাঁধা দিলে দুই ছেলে বাঁশের লাঠি দিয়ে আমাকে বেধড়ক পিটিয়ে মারাত্মক জখম করে। প্রতিবেশিদের সহযোগিতায় কন্যা মৌসুমি খাতুন ও ভাগ্নে মহসিন আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।
এ ব্যাপারে আহত ব্যক্তির বড় ছেলে আল আমিনের ০১৯৪৪-২৮০১০৭ নম্বরে ২৭ মে সকালে ফোনালাপ হলে তিনি জানান,পিতার স্বেচ্ছাচারিতা,মা ও আমাদের উপর শারীরিক-মানসিক নির্যাতন,বিদেশ থেকে পাঠানো টাকার অপচয়-আত্মস্যাৎ ইত্যাদি কারণে পিতার সাথে বিরোধ হয়েছে। কৃতকর্মের জন্য অনুতপ্ত হয়ে বলেন, পারিবারিকভাবে নিষ্পত্তি হচ্ছে,আহত পিতার খোঁজ খবর রাখছি। প্রেমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মফিজউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে ন্যাক্কারজনক ঘটনার উপযুক্ত বিচারের আশ্বাস দিয়েছেন। পুত্ররা ঘটনার পর গ্রামবাসীর রুদ্ররোষে পড়েছেন।

শেয়ার