Top
সর্বশেষ

বাবা হলেন রামচরণ

২০ জুন, ২০২৩ ১০:৪০ পূর্বাহ্ণ
বাবা হলেন রামচরণ
বিনোদন ডেস্ক :

প্রেমে ভরপুর ১১ বছরের দাম্পত্য জীবন। সেই প্রেমের জোয়ারে এবার এল নতুন সদস্য। বাবা হলেন দক্ষিণি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রামচরণ। মঙ্গলবার সকালে হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন রামচরণের স্ত্রী উপাসনা। বিয়ের এত বছর পর তাদের জীবনে সন্তান আসায় স্বাভাবিকভাবেই খুশি দক্ষিণের এই সেলিব্রিটি দম্পতি। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, রামচরণের স্ত্রী উপাসনা ও কন্যা সন্তান সুস্থই রয়েছে।

বেশ কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে বাবা হওয়ার কথা ঘোষণা করেছিলেন রামচরণ। জানিয়েছিলেন, বিয়ের ১১ বছর পর সন্তানের পরিকল্পনা একেবারেই তাদের দুজনের সিদ্ধান্ত। সঙ্গে উপাসনা জানিয়েছিলেন, সন্তান জন্ম নেওয়ার পর রামচরণের পৈতৃক বাড়িতেই ফিরে যাবেন তারা। কেননা, রামচরণ ও উপাসনা দুজনেই চান তাদের সন্তান দাদা-দাদির কোলেই বড় হয়ে উঠুক।

তেলুগু সিনেমার কিংবদন্তি চিরঞ্জীবীর ছেলে হলেও নিজের প্রতিভার জোরেই খ্যাতি পেয়েছেন রামচরণ। তার ‘মাগাধীরা’ সিনেমার কাহিনি অবলম্বনে বাংলায় ‘যোদ্ধা’ সিনেমা তৈরি করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন দেব। অবশ্য সেসব বহু আগের কথা। এখন রাজামৌলির ‘আরআরআর’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে রামচরণ। ভারতজুড়ে তার সুখ্যাতি।

শেয়ার