Top

চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ২:০২ অপরাহ্ণ
চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের ত্রিশালে পূর্ব শত্রুতার জেরে মোবাইল চুরির অপবাদ দিয়ে বিল্লাল হোসেন (২২) নামে এক যুববকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত বিল্লাল হোসেন উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের নারায়ণপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৩ টার দিকে উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে নিহত বিল্লালের বড় ভাই সোলাইমান জানান, বিল্লাল গত শুক্রবার মধ্যরাতে স্থানীয় একটি ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফিরে ফেরার পথে নারায়ণপুর গ্রামের জামে মসজিদের কাছে আসতেই আগে থেকে উৎপেতে থাকা সাদিকুল, রুমান ও শরীফ মোবাইল চুরির অপবাধ দিয়ে পিটিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

সোলাইমান আরো জানান, একই গ্রামের সাদিকুলের (৪০) সাথে বছর দেড়েক আগে থেকেই বিরোধ চলে আসছিল আমার ভাই বিল্লালের। এর জেরেই মোবাইল চুরির অপবাদ দিয়ে আমার ভাই বিল্লাল হোসেনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমরা এ হত্যার সুষ্ঠু বিচার চাই।

বিষয়টি আমরা পুলিশকে জানাতে রাতেই ৯৯৯ ফোন করি। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি। কাউকে আটক করা সম্ভব না হলেও ঘাতকদের নাম ঠিকানা পাওয়া গেছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। তবে, নিহত বিল্লাল হোসেনের নামে থানা চুরিসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি।

শেয়ার