Top

আদা চাষে ঋণ বিতরণে রূপালী ব্যাংকের সমঝোতা স্মারক

০৩ মার্চ, ২০২১ ৮:২৩ অপরাহ্ণ
আদা চাষে ঋণ বিতরণে রূপালী ব্যাংকের সমঝোতা স্মারক

দেশকে আদা চাষে স্বয়ং সম্পন্নকরণ ও পার্বত্য এলাকায় আদা চাষে উৎসাহিত করতে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেড এবং পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

রূপালী ব্যাংকের পার্বত্য অঞ্চলের শাখাসমূহের বাস্তবায়নে এবং পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের সহযোগিতায় “৪% রেয়াতী হার সুদে পার্বত্য অঞ্চলে আদা চাষে কৃষি ঋণ” শীর্ষক বিশেষ কর্মসূচি বাস্তবায়নের জন্য সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

রূপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন, এমপি এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদের উপস্থিতিতে ব্যাংকের কৃষি, পল্লী ঋণ ও মাইক্রোক্রেডিট বিভাগের জিএম মো. মজিবর রহমান এবং পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক সালেহ বিন শামস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ব্যাংকের পরিচালক অরিজিৎ চৌধুরী, মো. খলিলুর রহমান ও মোহাম্মদ দেলোয়ার হোসেন অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্য রাখেন। উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খন্দকার আতাউর রহমান ও মোহাম্মদ জাহাঙ্গীর, ব্যাংকের মহাব্যবস্থাপকগণসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার