Top

প্রাক্তন প্রেমিক দেবের হাত থেকে পুরস্কার নিলেন শুভশ্রী

১৯ জুন, ২০২৩ ১০:৪২ পূর্বাহ্ণ
প্রাক্তন প্রেমিক দেবের হাত থেকে পুরস্কার নিলেন শুভশ্রী
বিনোদন ডেস্ক :

চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সুখী গৃহকোণ শুভশ্রীর। ক্যারিয়ার, সংসার কিংবা মাতৃত্ব— সবটাই সামলাচ্ছেন অভিনেত্রী। ‘রাজশ্রী’র প্রেমে ভরা সংসারের ঝলক হামেশাই ধরা পড়ে সামাজিক মাধ্যমে। তবে একটা সময় টলি সুপারস্টার দেবের সঙ্গে শুভশ্রীর প্রেম সম্পর্ক ছিল ওপেন সিক্রেট। প্রকাশ্যে কোনোদিন সম্পর্কের কথা সেভাবে স্বীকার করেননি তারা, তবে প্রেম ভাঙার পর সবটা পরিষ্কার হয়েছিল।

শুভশ্রীর মতোই দেবও এখন ব্যক্তিগত জীবনে অনেকটা পথ এগিয়ে গিয়েছেন। রুক্মিণীর সঙ্গে তার বিশেষ বন্ধুত্বের কথা কারুর অজানা নয়। নয় নয় করে প্রায় সাত বছর দীর্ঘ সম্পর্ক দুজনের। দেব-শুভশ্রীর সম্পর্ক ভেঙেছে, এখন আর বন্ধু নন তারা। তবে একই ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে সৌজন্যতা বজায় রেখেছেন।

ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চ হোক বা কোনো কমন ফ্রেন্ডের পার্টি, মাঝেমধ্যে একছাদের তলায় পাওয়া যায় দুজনকে। শনিবার এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মঞ্চে শুধু পাশাপাশি নয়, শুভশ্রীকে সম্মান জানালেন দেব। টিভি নাইন বাংলার অ্যাওয়ার্ডে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজের জন্য সেরা অভিনেত্রীর (ওটিটি) সম্মান জেতেন তিনি, আর দেব সেই পুরস্কার তুলে দিলেন তার হাতে।

শিফন শাড়িতে ঝলমলে শুভশ্রী, সঙ্গে স্লিভলেস ব্লাউজ। খোলা চুল আর মানানসই মেকআপে দ্যুতি ছড়ালেন নায়িকা। পাশে আসমানি নীল শার্ট, কালো ব্লেজার আর প্যান্টে হাসিমুখে দাঁড়িয়ে দেব। প্রাক্তন জুটিকে মঞ্চে দেখে ‘জিয়া নস্টাল’ দেব-শুভশ্রী ভক্তদের।

তবে শুভশ্রীর হাতে পুরস্কার তুলে দিলেও দুজনের মধ্যেকার অস্বস্তিবোধ নজর এড়ায়নি ভক্তদের। একজন লেখেন, দেব কিন্তু একবার শুভশ্রীর চোখের দিকে তাকালো না। অপর একজন লেখেন, সবচেয়ে প্রিয় জুটি, আবার তোমাদের একসঙ্গে পর্দায় দেখতে চাই।

পুরস্কার প্রাপ্তির খুশি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শুভশ্রীও। তবে আশ্চর্যের বিষয় হলো, পুরস্কার মঞ্চের যে ছবি ইনস্টায় শুভশ্রী শেয়ার করেছেন তাতে ‘বাদ’ দেব! এটা নিছক কাকতালীয় নাকি ইচ্ছা করেই দেবকে নিজের সামাজিক মাধ্যমে শামিল করতে চাননি নায়িকা?

দেব-শুভশ্রী জুটির সফর শুরু হয়েছিল ‘চ্যালেঞ্জ’ থেকে, তারপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’; একসঙ্গে রুপালি পর্দা কাঁপিয়েছেন তারা। ব্রেকআপের পরেও প্রযোজক দেব তার প্রথম ছবির নায়িকা হিসেবে কাস্ট করেছিলেন শুভশ্রীকে। তবে সেই ছবি আজও বাক্স বন্দি হয়ে পড়ে রয়েছে।

শেয়ার