Top

চোখের জলে চুক্তিপত্রে স্বাক্ষর করেন প্রিয়াঙ্কা

০৯ জুলাই, ২০২৩ ৯:৩১ পূর্বাহ্ণ
চোখের জলে চুক্তিপত্রে স্বাক্ষর করেন প্রিয়াঙ্কা
বিনোদন ডেস্ক :

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। না, এখন তাকে শুধু বলিউড অভিনেত্রী বললে ভুল বলা হবে। কেননা, বর্তমান সময়ে হলিউডের ছবিতেও নিয়মিত মুখ তিনি। নাম লিখিয়েছেন হলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায়। অথচ এই অভিনেত্রীই কিনা নিজের প্রথম বলিউড ছবির চুক্তিপত্রে স্বাক্ষর করার সময় প্রচুর কান্নাকাটি করেন!

অবাক শোনালেও এটাই সত্যি। প্রথাগত কোনো অভিনয়শিক্ষা ছিল না প্রিয়াঙ্কার। নাচতেও জানতেন না। তাই ভয় ছিল পর্দায় ঠিকঠাক নিজেকে উপস্থাপন করতে পারবেন কি না! বিষয়টি খোলাসা করেন অভিনেত্রীর মা মধু চোপড়া।

তিনি বলেন, ‘‘প্রিয়াঙ্কা বিশ্বসুন্দরীর খেতাব জেতার পর উচ্চশিক্ষার জন্য বিদেশে পাড়ি দেওয়ার ইচ্ছে ছিল। কিন্তু আমি এবং ওর বাবা মুম্বাই আসার পর ওকে বলি, একটা ছবি করলে কোনো ক্ষতি নেই। ভালো না লাগলে পরে করতে হবে না। তবে ভাগ্যের লিখন, প্রথম ছবির পরই ক্যামেরাকে ভালোবেসে ফেলল।’

তারপর একটা লম্বা রাস্তা পার করে এখন হলিউডে প্রতিষ্ঠিত অভিনেত্রী। এই মুহূর্তে মেয়ে মালতী ও স্বামী নিক জোনাসকে নিয়ে আমেরিকায় সুখের সংসার করছেন প্রিয়াঙ্কা। যদিও প্রায় দশ বছর আগে বলিউড ছেড়ে পাড়ি দিয়েছিলেন মার্কিন মুলুকে। অনেকে অবশ্য তাকে উচ্চাকাঙ্ক্ষী বলে থাকেন। তবে নিন্দুকদের কথার পরোয়া করেন না প্রিয়াঙ্কা। আত্মবিশ্বাসী প্রিয়াঙ্কা কোনো পরিস্থিতিতেই দমতে রাজি নন।

প্রসঙ্গত, ২০০০ সালে সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন প্রিয়াঙ্কা। সেবার বিশ্বসুন্দরীর মুকুট জেতেন তিনি। এর ঠিক দুই বছর পর তামিল ছবি ‘থামিজান’ দিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন। ‘আন্দাজ’ ছবির হাত ধরে প্রধান নায়িকা চরিত্রে অভিষেক ঘটে বলিউডে।

শেয়ার