Top

সমালোচকদের প্রতি শুভশ্রীর বিশেষ বার্তা

২৪ জুলাই, ২০২৩ ৯:৫১ পূর্বাহ্ণ
সমালোচকদের প্রতি শুভশ্রীর বিশেষ বার্তা
বিনোদন ডেস্ক :

গর্ভাবস্থাতেও শুভশ্রী গঙ্গোপাধ্যায় যেভাবে বোল্ড অবতারে ধরা দিচ্ছেন, তা রীতিমতো মেটারনিটি ফ্যাশন গোল! কখনও বাহারি স্বল্পবসনে নেটপাড়ায় আগুন ধরিয়েছে, তো কখনও আবার বালি ট্রিপ থেকে মনোকিনি পরা ছবি দিয়ে অনুরাগীদের মুগ্ধ করছেন। তবে এজন্য অবশ্য নেটপাড়ার নীতিপুলিশদের কাছে নিন্দা-মন্দও কম শুনতে হয় না। তবে সেসবকে বুড়ো আঙুল দেখিয়ে তিনি আপাতত স্বামী-সন্তানকে নিয়ে ইন্দোনেশিয়া ট্রিপে মজেছেন।

তারকা হওয়াটা কি আর কম ঝক্কির! চারিদিকে হাজারও ক্যামেরা। ক্যামেরাম্যানদের চেঁচামেচি, ছোটাছুটি লেগেই থাকে। কাজেই তটস্থ থাকতে হয় সর্বক্ষণ। পান থেকে চুন খসলেই হলো। নেটিজেনদের রোষানলে পড়া শুধু মুহূর্তের অপেক্ষা। উপরন্তু নায়িকাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ফোকাস আরও বেশি থাকে নেটপাড়ার। স্কার্টের ঝুল মাপা থেকে, পোশাকের ভাঁজ-খাঁজ সবটায় নীতিপুলিশেরা বিনামূল্যে বাক্য বিতরণ করার সুযোগ হাতছাড়া করেন না। বোল্ড অবতারে ধরা দিয়ে একাধিকবার নেটিজেনদের ট্রলের শিকার হতে হয়েছে শুভশ্রীকে। কিন্তু তিনি সেসবে কান দেননি কোনোদিনই। এবার নিন্দুকদের উদ্দেশে কড়া বার্তা দিলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম স্টোরিতে শাহরুখ খানের এক পডকাস্টের ভিডিও শেয়ার করে লিখেছেন, নিন্দুকদের প্রতি আমার বার্তা। এবার প্রশ্ন কী ছিল সেই ভিডিওতে? কিং খানকে সেখানে বলতে শোনা গেছে, আমাকে অনেকদিন ট্রল না করা হলে আমি চিন্তায় পড়ে যাই যে আমার জনপ্রিয়তা কমে গেল নাকি ভেবে! পরে ভাবি ও আচ্ছা পরীক্ষা চলছে তাহলে। তবে নিন্দুকদের কাছে আমার অনুরোধ, টুইটারে গালিগালাজ দেওয়ার হলে বানানটা অন্তত ঠিক লিখুন।

শাহরুখের এই বার্তা শেয়ার করেই সমালোচকদের একহাত নিলেন ‘হবু মা’ শুভশ্রী। সম্প্রতি দ্বিতীয়বার মা হওয়ার সুখবর দিয়েছেন অভিনেত্রী। তারপর থেকেই তার ফেসবুক, ইনস্টাগ্রামে অনুরাগীদের শুভেচ্ছার বন্যা।

শেয়ার