Top

ছাদ থেকে পড়ে গুরুতর আহত শিল্পী নকুল কুমার বিশ্বাস

১৯ ফেব্রুয়ারি, ২০২৪ ৪:১৩ অপরাহ্ণ
ছাদ থেকে পড়ে গুরুতর আহত শিল্পী নকুল কুমার বিশ্বাস

নিজ বাড়ির ছাদ থেকে পড়ে জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস। বেশ কয়েক মিনিট অজ্ঞান থাকায় তাঁকে অ্যাম্বুল্যান্সযোগে হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ঘটনাটি ঘটে। তবে রবিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ঘটনাটি প্রকাশ্যে আসে।

নকুল কুমার নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও আপলোড ও স্ট্যাটাস দিয়ে ছাদ থেকে পড়ে গিয়ে জ্ঞান হারানোর বিষয়টি নিশ্চিত করেন।

নকুল কুমারের ফেসবুক পেজে জানানো হয়েছে, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের বাড়িতে শিমুলগাছের ডাল কাটতে নিজ বাড়ির দোতলার ছাদে ওঠেন তিনি। এ সময় অসাবধানবশত র‌্যালিংয়ের পাশ থেকে মাটিতে পড়ে যান নকুল।

শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে এসে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে অ্যাম্বুল্যান্স খবর দেয়। পরে অ্যাম্বুল্যান্সযোগে নকুল কুমারকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাঁকে পাঠানো হয় রাজধানীর পপুলার হাসপাতালে। সেখানে এখনো চিকিৎসাধীন দেশসেরা এই কণ্ঠশিল্পী।

নকুল কুমার বলেন, গ্রামের বাড়ির দোতলা ভবনের চারপাশ শিমুলগাছের ডালে ছেঁয়ে গেছে। সেই ডাল কাটতে গিয়েই এ দুর্ঘটনা ঘটেছে।

অন্যের সাহায্য ছাড়া এখন চলতে পারছি না। পপুলার হাসপাতালে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে। রিপোর্ট হাতে পেলে চিকিৎসকের পরামর্শে পরবর্তী স্বাস্থ্যসেবা নেব। আমার জন্য সবাই দোয়া করবেন।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক ডা. আবু সফর হাওলাদার সংবাদমাধ্যমকে বলেন, কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে তেমন কোনো ক্ষতি হয়নি। শরীরের বিভিন্ন স্থানে ব্যথা পেয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসা নিতে তাঁকে মেডিক্যাল কলেজে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

বিএইচ

শেয়ার