Top
সর্বশেষ
মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে না রাখার সিদ্ধান্ত স্থগিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক সুদৃঢ় করা নিয়ে আলোচনা হয়েছে: পরিবেশমন্ত্রী জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল বিএনপি: প্রধানমন্ত্রী পেরুতে বাস উল্টে নিহত ১৬ আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্রসহ গ্রেফতার ২ ২ সপ্তাহের মধ্যে ইউয়ানের দাম সর্বনিম্ন জয়পুরহাটে উন্নয়ন-জনসেবার মান বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ হাইকোর্টের শেরপুরে বিপুল পরিমাণ ভারতীয় চিনি আটক, গ্রেপ্তার ১

জেলে সেজে পুলিশের অবস্থান, ৫ ড্রাম ইয়াবা আটক

২৯ এপ্রিল, ২০২৪ ২:৫৯ অপরাহ্ণ
জেলে সেজে পুলিশের অবস্থান, ৫ ড্রাম ইয়াবা আটক

কক্সবাজারের চকরিয়ায় বহলতলী খালে জেলে সেজে অবস্থান নিয়ে ৫ ড্রাম ইয়াবা বড়ির চালান আটক করেছে পুলিশ। সোমবার (২৯ এপ্রিল) সকালে উপজেলার খুটাখালী ইউনিয়নে এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, আটক করা ৫ ড্রামে ১২ লাখ ৫০ হাজার ইয়াবা বড়ি থাকতে পারে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, কক্সবাজার পুলিশের এটি এ যাবৎকালের সবচেয়ে বড় ইয়াবার চালান আটকের ঘটনা। এই ঘটনায় কাউকে আটক করা যায়নি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে ।

ওসি বলেন, গতকাল রোববার সারারাত চকরিয়া থানা-পুলিশের একাধিক টিম জেলে সেজে বহলতলী খালে অবস্থান নেয়। আজ সোমবার ভোর থেকে কয়েকটি অভিযানে বিপুল পরিমাণ ইয়াবার চালান আটক করা হয়। ৫টি ড্রামের ভেতর ১২৫ বান্ডিল ইয়াবা বড়ি রয়েছে। ১২৫ বান্ডিলের মধ্যে আনুমানিক ১২ লাখ ৫০ হাজার ইয়াবা রয়েছে।

তিনি বলেন, এখন গণনা চলছে। বিকেলে আনুষ্ঠানিক প্রেস ব্রিফিং করে জানানো হবে। সবচেয়ে বড় ইয়াবার চালান আটক করতে সক্ষম হয়েছি।

বিএইচ

শেয়ার