Top

এসোসিয়েশন অব ইন্স্যুরেন্স এক্সিকিউটিভস’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

১২ মার্চ, ২০২৪ ১১:০২ পূর্বাহ্ণ
এসোসিয়েশন অব ইন্স্যুরেন্স এক্সিকিউটিভস’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিনিয়র বীমা নির্বাহীদের সংগঠন এসোসিয়েশন অব ইন্স্যুরেন্স এক্সিকিউটিভস এর বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ মার্চ) বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের বোর্ড রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোটারিয়ান মো. হাফিজ উল্ল্যাহ পিডিজি, প্রাক্তন মুখ্য নির্বাহী কর্মকর্তা কর্ণফুলী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

সভার শুরুতে বীমা অঙ্গনে যারা বিগত ১ বছরে মৃত্যুবরণ করেছেন, তাদের জন্য শোক প্রস্তাব গৃহীত হয় এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

সংগঠনের সেক্রেটারি ড. বিশ্বজিৎ কুমার মন্ডল ২০২৩ সালের সংগঠনের সার্বিক কার্যক্রমের একটি চিত্র তুলে ধরেন। এ ছাড়াও তিনি ২০২৪ সালের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে আলোকপাত করেন।

সভায় সংগঠনের ট্রেজারার এস এম শহীদুল্লাহ ২০২৩ সালের সমাপ্ত বছরের আর্থিক বিবরণী উপস্থাপন করেন এবং তার উপর সদস্যদের খুঁটি-নাটি প্রশ্নের উত্তর তুলে ধরেন। আলোচনা শেষে ২০২৩ সালের ৩১ ডিসেম্বর তারিখের সমাপ্ত বছরের আর্থিক বিবরণী সভায় গৃহিত ও অনুমোদিত হয়।

সাধারন সভায় সংগঠনের ১ম ভাইস প্রেসিডেন্ট মো. ইমাম শাহীন, মুখ্য নির্বাহী কর্মকর্তা এশিয়া ইন্স্যুরেন্স, সাংগঠনিক সম্পাদক মো. নুরুল হুদা ডিউক, প্রভাতী ইন্স্যুরেন্স, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাখাওয়াত হোসেন মামুন, প্রভাতী ইন্স্যুরেন্স, ৩য় ভাইস প্রেসিডেন্ট মোহা. আলমগীর, নির্বাহী সদস্য ও জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান, নির্বাহী সদস্য মো. নিজাম উদ্দিন, মো. সাইদুল ইসলাম প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভা শেষে সংগঠনের ২য় ভাইস প্রেসিডেন্ট মীর নাজিমুদ্দিন, মুখ্য নির্বাহী কর্মকর্তা, ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্সের নন লাইফ বীমার উপর রচিত একটি বই বীমা ব্যবস্থাপনা এর মোড়ক উন্মোচন করা হয়।

বিএইচ

শেয়ার