Top

৮০০ টাকার দ্বন্দ্বে বন্ধুকে গুলি করে হত্যা

৩০ মার্চ, ২০২৪ ১:৫৬ অপরাহ্ণ
৮০০ টাকার দ্বন্দ্বে বন্ধুকে গুলি করে হত্যা

কক্সবাজারের টেকনাফে বন্ধুর কাছে পাওনা ৮শ’ টাকা ফেরত চাওয়ার জেরে বাড়িতে হামলা ও পরে মাথায় গুলি করে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৯ মার্চ) রাত ৮টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়ায় নিহতের নিজ বসতঘরের সামনে এ ঘটনা ঘটে।

নিহত যুবক মো. জুবায়ের (২৪) টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়ার আব্দুল খালেকের ছেলে। এবং হামলাকারী নাজিম উদ্দীন (২৩) একই এলাকার জাগির হোসনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকার বাসিন্দা ফুটবল খেলোয়াড় ও মুদির দোকানী মো. জুবায়ের তার বন্ধু নাজিম উদ্দীনের কাছে ৮০০ টাকা পেতেন। সেই টাকা ফেরত চাইলে গত দুদিন আগে দুজনের মধ্যেই কথা কাটাকাটি হয়।

এ ঘটনার জের ধরে শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যার দিকে জুবায়েরের বাড়িতে হামলা চালান নাজিম উদ্দীন। হামলার এক পর্যায়ে নাজিম উদ্দীন তার বন্ধু জুবায়েরকে মাথায় গুলি করলে তিনি মাটিতে পড়ে যান। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখানোর পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাতে মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, বন্ধুকে গুলি করে হত্যার ঘটনাটি শোনার পর অভিযুক্তকে গ্রেফতারে রাতেই অভিযানে যায় পুলিশ। আত্মগোপনে চলে যাওয়ায় তাকে ধরা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত রয়েছে। তবে এখনো লিখিত অভিযোগ আসেনি।

বিএইচ

শেয়ার