Top

নাইক্ষ্যংছড়ি সীমান্তে ফের মাইন বিস্ফোরণে আহত ৩

০৫ মে, ২০২৪ ৭:৩৭ অপরাহ্ণ
নাইক্ষ্যংছড়ি সীমান্তে ফের মাইন বিস্ফোরণে আহত ৩
বান্দরবান প্রতিনিধি :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে ফের স্থল মাইন বিস্ফোরণে তিনজন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনের দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

রবিবার (৫ মে) সকালে নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ফুলতলী সীমান্তের ৪৭ নম্বর পিলার এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- পার্শ্ববর্তী রামু উপজেলার মো. রফিক, গর্জনিয়া এলাকার মো. আব্দুল্লাহ ও কচ্ছপিয়া এলাকার রশিদ আহমেদ। এদের মধ্যে মোহাম্মদ আব্দুল্লাহ’র দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

এর আগে শনিবার রাতে একই এলাকায় মাইন বিস্ফোরণে দুই বাংলাদেশি আহত হন। এরা সবাই অবৈধভাবে অনুপ্রবেশ করে সীমান্তর ওপার থেকে গরু আনতে গিয়েছিল। সেখানে আরাকান আর্মি ও সে দেশের সেনাবাহিনীর পুতে রাখা মাইন বিস্ফোরণে তাঁরা আহত হন।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ইউপি’র চেয়ারম্যান নুরুল আবছার ইমন জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা। সীমান্তে বিজিবি নিরাপত্তা জোরদার করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আবদুল মান্নান সত্যতা নিশ্চিত করে বলেন,খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি।সীমান্তে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশও সতর্ক রয়েছে।

এসকে

শেয়ার