Top

এই অবৈধ সরকারের মায়ের মমতা আমরা চাই না

২৮ মার্চ, ২০২২ ৩:০৮ অপরাহ্ণ
এই অবৈধ সরকারের মায়ের মমতা আমরা চাই না
সাজ্জাদুর রহমান সাজ্জাদ, পঞ্চগড় :

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, বিএনপি সরকার নারীদের সবচেয়ে বেশি মূল্যায়ন করেছেন। আর এই অবৈধ সরকারের সময়ে নারীরা সবচেয়ে বেশি নির্যাতিত। আমরা এই অবৈধ সরকারের পদত্যাগ চাই। আমরা এই অবৈধ সরকারের মায়ের মমতা আমরা চাই না, চারিদিকে মানুষ না খেয়ে আছে মানুষ। আর তারা সাধারণ জনগণের কষ্টে উপার্জিত টাকা জনগণের পিঠে চাবুক মেরে লুটপাট করে বিদেশে পাচার করছে। আমরা মুক্তি চাই, আমরা গণতন্ত্র চাই আমরা বাক স্বাধীনতা চাই আমাদের দেশে আমরা স্বাধীনভাবে বাঁচতে চাই।

তিনি সোমবার (২৮ মার্চ) পঞ্চগড় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত জেলা মহিলা দলের দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন, দেশে এখন রাজনৈতিক নৈরাজ্য দ্রব্যমূল্যের উর্ধ্বগতি বুভুক্ষ মানুষের হাহাকার। একদিকে সরকার সীমাহীন অর্থসম্পদ লুটপাটে ব্যস্ত অন্যদিকে জনগণের ওপর চলছে নির্যাতন। আমাদের দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। এই জুলুমবাজ সরকারের কাছ থেকে পরিত্রাণ পেতে বেগম খালেদা জিয়ার বলিষ্ট নেতৃত্বে আমাদের ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে।

আফরোজা আব্বাস বলেন, স্বাধীনতার এ মাসে শহীদ জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়ে সম্মুখযুদ্ধে অংশগ্রহণ করে বাংলাদেশী জাতির জন্য স্বাধীনতা এনে দিয়েছিলেন। বাংলাদেশের প্রথম নারী প্রেসিডেন্ট আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া একমাত্র তিনিই জীবনের প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে ৫টি আসনে জয়লাভ করেছিলেন। আগামী দিনে আবার বিএনপি ক্ষমতায় আসবে দেশকে ও দেশের মানুষকে বহুদলীয় গণতন্ত্র উপহার দেবে।

জেলা মহিলা দলের সভাপতি অ্যাডভোকেট রীনা পারভীনের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ, সহ-সভাপতি নাজমুন নাহার বেবী, মমতাজ বেগম লিপি, রেজেকা সুলতানা ফেন্সী, অ্যাডভোকেট জিন্নাত আরা রোজী, জেলা বিএনপির আহবায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ, সাবেক মেয়র তৌহিদুল ইসলাম, অ্যাডভোকেট আদম সুফী, রেজাউল করিম শাহীন, অ্যাডভোকেট মির্জা নাজমুল ইসলাম কাজল, সুলতানা রাজিয়া, লাইলী বেগম, লায়লা আঞ্জুমান্দ বানু মুক্তি প্রমুখ বক্তব্য রাখেন।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ।

শেয়ার